Alexa ‘খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে’

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৩ ১৪২৬,   ১০ রবিউস সানি ১৪৪১

‘খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে’

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ২১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু বলেছেন, শুধু লেখাপড়া করলেই চলবে না। পাশাপাশি খেলাধুলা করতে হবে। নিয়মিত খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে।

শনিবার বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় মাসুদ আলী হায়দার চেয়ারম্যান এলইডি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শুধু ভালো শিক্ষার্থী হলেই প্রতিষ্ঠিত হওয়া যায় না। শারীরিক ও মানসিকভাবে সবল থাকতে পারলে নিজেকে প্রতিষ্ঠিত ব্যক্তি হিসেবে তৈরি করা সম্ভব।

বেজুরা শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জাহাঙ্গীর খান চৌধুরী, ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহান কবির, বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস, আওয়ামী লীগের সদস্য সচিব মনিরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, ইউপি চেয়ারম্যান মোস্তফা সারোয়ার খান প্রমুখ।

খেলায় দেবিদ্বার উপজেলার সুলতানপুর একতা যুব সংঘ ৩-১ গোলে ব্রাহ্মণপাড়ার নাল্লা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলার বিশেষ আকর্ষণ ছিল ছয় নাইজেরিয়ান খেলোয়াড়।

ডেইলি বাংলাদেশ/এমআর