খেজুরের ভেতর ১ হাজার ইয়াবা, আটক এক

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

খেজুরের ভেতর ১ হাজার ইয়াবা, আটক এক

 প্রকাশিত: ২০:১৯ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ২০:১৯ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এ সময় ২১টি নকল খেজুরর ভেতর থেকে উদ্ধার করা হয় ১ হাজার ৫০টি ইয়াবা।   

শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে তাকে আটক করা হয়। তার নাম মো. রুবেল (২৮)। বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এএপিবিএন) অতিরিক্ত এসপি আলমগীর হোসেন শিমুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যে জানা যায়, কক্সবাজার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৪৩৪ নম্বর ফ্লাইটে ইয়াবা পাচার হবে। এ তথ্যে এএপিবিএন সদস্যরা আভ্যন্তরীন টার্মিনালে অবস্থান নেয়। যাত্রী রুবেল লাগেজ বেল্ট থেকে মালামাল সংগ্রহ করে টার্মিনাল থেকে বের হচ্ছিলেন। এ সময় এএপিবিএন সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। 

রুবেল জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ইয়াবার কথা অস্বীকার করেন। পরে দেহ তল্লাশি করলে তার পরনের আন্ডারওয়ার ও জুতার ভেতরে লুকিয়ে রাখা ২১ টি খেজুর পাওয়া যায়। তবে দেখতে অবিকল খেজুরের মতো হলেও সেগুলো প্লাস্টিক আর কাগজে বানানো। উদ্ধার হওয়া ২১ টি নকল খেজুর থেকে পর্যায়ক্রমে ৫০ টি করে ১ হাজার ৫০ টি ইয়াবা বেরিয়ে আসে। 

এগুলো উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দফতরের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানায় এএপিবিএন।

ডেইলি বাংলাদেশ/এসবি/জেডআর

 

 

 

Best Electronics