Alexa খুলনায় ফুটবল প্রতিযোগিতা

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

খুলনায় ফুটবল প্রতিযোগিতা

খুলনা প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৩৮ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৩৮ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খুলনার ইলাইপুর আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে পাঁচ দিনের আন্ত ব্যাটালিয়ন ফুটবল ও ভলিবল প্রতিযোগিতা বুধবার শেষ হয়েছে।

দুপুরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ পরিচালক মোল্লা আমজাদ হোসেন পিএএম।

আমজাদ তার বক্তব্যে বলেন, শরীর ও মন ঠিক রাখার জন্য খেলাধুলা বিশেষ প্রয়োজন। এ জন্য বাহিনীর সদস্যরা নিয়মিত ক্রীড়া চর্চা করছে। এ বাহিনী তৃণমূল পর্যায় থেকে ক্রীড়াবিদ সংগ্রহ করে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ে ক্রীড়াবিদ পরিণত করে। এসব ক্রীড়াবিদরা দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপক সফলতা লাভ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জ কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ শাহ আলম, ৯ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মো. আসাদুজ্জামান গণি, জেলা কমান্ড্যান্ট নবকুমার বিশ্বাস, সার্কেল অ্যাডজুট্যান্ট মো. মিরাজুল ইসলাম খান।

প্রতিযোগিতায় খুলনা ও বরিশাল রেঞ্জের ৫টি আনসার ব্যাটালিয়ন অংশ নেয়। ফুটবলে স্বাগতিক ৯ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর রূপসা, খুলনা চ্যাম্পিয়ন ও ২৬ আনসার ব্যাটালিয়ন চুয়াডাঙ্গা রানার্স আপ হয়। ভলিবল প্রতিযেগিতায় ৩১ আনসার ব্যাটালিয়ন জমিদারবাড়ী, সাতক্ষীরা চ্যাম্পিয়ন ও ৭ আনসার ব্যাটালিয়ন, নাভারণ, শার্শা যশোর রানার্স আপ হয়। চ্যাম্পিয়ন ২টি দল আনসার ভিডিপি একাডেমি, শ্রীপুর গাজীপুরে চূড়ান্ত পর্বের খেলায় অংশ নেবে।

ডেইলি বাংলাদেশ/এমআর

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩