খুলনায় ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৫ শাওয়াল ১৪৪০

খুলনায় ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

 প্রকাশিত: ১৬:৫৯ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৫৬ ১০ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে বুধবার দুপুরে খুলনায় বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে যুবদলের ৭ জন আহত হন।

আহতরা হলেন- জেলা যুবদলের ভাইস প্রেসিডেন্ট শেখ কচি, সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ, দফতর সম্পাদক জিএম রাসেল, যুবদল নেতা হেমায়েত রশিদ, জেলা ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট মো. মাসুম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ও মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল।

খুলনা মহানগরীর সিটি কলেজের সামনে থেকে জেলা যুবদল ও ছাত্রদল মিছিলটিপিটিআই মোড়ের দিকে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে। 

জেলা যুবদলের দফতর সম্পাদক জিএম রাসেল বলেন, পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল সহকারে লাঠি-শোটা, রড ও অস্ত্রসস্ত্র নিয়ে যুবদল ও ছাত্রদলের মিছিলে হামলা চালায়। এতে ৭ নেতা-কর্মী আহন হন। 

এই বিষয়ে খুলনা সদর থানারওসি হুমায়ুন কবীর বলেন, যুবদল ও ছাত্রদলের মিছিলে কোন হামলার ঘটনা ঘটেনি।শান্তিধাম মোড় এলাকায় মহানগর স্বেচ্ছাসেদক দলের সভাপতি এস এম একরামুল হক হেলালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল হয়েছে।অপরদিকে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ আনন্দ মিছিল করেছে।  এতে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এবং খুলনা-২ আসনের এমপি সংসদ সদস্য মিজানুর রহমান মিজানসহ ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতারা অংশগ্রহন করেন। 

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে আওয়ামী লীগ নেতারা ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেন ও তারেক রহমানের ফাঁসির দাবি জানান।

ডেইলি বাংলাদেশ/টিপি