Alexa খুলনার নেতাকর্মীদের সমাগমে সরব শাহবাগ

ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৮ ১৪২৬,   ২৬ জমাদিউস সানি ১৪৪১

Akash

খুলনার নেতাকর্মীদের সমাগমে সরব শাহবাগ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২০ ২০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৪:২০ ২০ ডিসেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে সামনে রেখে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় জনস্রোত নেমেছে। আশপাশের মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় জমায়েত হয়েছে খুলনার নেতাকর্মীরাও। সকাল থেকেই তাদের লক্ষণীয় সমাগমে সরব শাহবাগ চত্বর।

শাহবাগ জাদুঘরের সামনে অবস্থান নিয়েছে খুলনা থেকে আগত মহানগর, জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য সহযোগী সংগঠের নেতারা। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল রানার নেতৃত্বেই সম্মেলনে ঢোকার জন্য অপেক্ষা করছেন তারা। 

উপস্থিত আছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আবদুল খালেক। তার সঙ্গে আছেন কেসিসির প্যানেল মেয়র আলি আকবর টিপু, গোলাম মওলা শানুসহ আরো ১৩ কাউন্সিলর।

ও ব্যাপার প্যানেল মেয়র টিপু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এ সম্মেলন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে আধুনিক রাষ্ট্র করতে এবং জনগণের মৌলিক চাহিদা ও অর্থনৈতিক প্রবৃদ্ধি গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ নেতাকর্মীদের মূল্যবান দিকনির্দেশনা দেবেন। এ জন্যই আমরা সম্মেলনে যোগদান করেছি।

ডেইলি বাংলাদেশ/আরএস/এসআই