খালে আনা হবে পার্কের আদল, আশ্বাস দিলেন আইভী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191643 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

খালে আনা হবে পার্কের আদল, আশ্বাস দিলেন আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২২ ২ জুলাই ২০২০   আপডেট: ১৫:৩৫ ৩ জুলাই ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ শহরের শাহ আলী খালটি সংরক্ষণে এর পাশে গাছ লাগানো হবে। শহরের শেখ রাসেল নগর পার্কের আদলেই গড়ে তোলা হবে খালের আশপাশ। যাতে ভবিষ্যতে আর কেউ দখল নিতে না পারে।

বৃহস্পতিবার বিকেল ৫টায় সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের খানপুর এলাকার আলী শাহ খালের পুনরুদ্ধার ও পুনঃখনন কাজ পরিদর্শনে গিয়ে এ আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শহরের খানপুর এলাকায় পাঁচশ মিটার খাল অবৈধ দখলদারদের থেকে উচ্ছেদ করে পুনঃখনন কাজ শুরু করেছে সিটি কর্পোরেশন। 

মেয়র আইভী বলেন, সিটি কর্পেোরেশন প্রথম থেকে জলাবদ্ধতা নিরসনে অনেক উদ্যোগ নিয়েছে। এমন কোনো ওয়ার্ড নেই যেখানে এখন ড্রেন নেই। ড্রেন করেছি কিন্তু খালের কী অবস্থা? খাল উদ্ধার করে সংরক্ষণের ব্যবস্থা নিতে শুরু করেছি। 

১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, গত ২৮ জুন থেকে আজ পর্যন্ত প্রায় দুই কিলোমিটার শাহ আলী খালের ৫০০ মিটার অবৈধ দখলদার মুক্ত করা হয়েছে। বর্তমানে খনন কাজ চলছে। ধারবাহিকভাবে পুরো দুই কিলোমিটার খাল দখলমুক্ত করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম মিনু, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টুসহ সিটি কর্পোরেশনের উচ্ছেদ কর্মকর্তা ও কর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/আরআর