খালেদা জিয়ার কাছে মানুষ নিরাপদ নয়: নৌমন্ত্রী

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

খালেদা জিয়ার কাছে মানুষ নিরাপদ নয়: নৌমন্ত্রী

 প্রকাশিত: ১৮:১৩ ১৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৮:৫২ ১৫ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খালেদা জিয়ার কাছে কোনো সময় এ দেশের মানুষ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, খালেদা জিয়া যখন দায়িত্বে এসেছিল তখন গার্মেন্টস শ্রমিক, শ্রমজীবী মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল।

শনিবার দুপুরে নলজুড়ি ডাক বাংলোতে নদী রক্ষা কমিশন ও জেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার এরই মধ্যে দেশে ২১ মেট্রিক টন খাদ্য উৎপাদন করেছে। এ সরকার যদি পুনরায় ক্ষমতায় থাকে তাহলে এদেশ জঙ্গি মুক্ত হবে।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ফুঁ দিয়ে উড়িয়ে দেয়ার কথা চিন্তা করা একেবারেই অবান্তর উল্লেখ করে নৌমন্ত্রী বলেন, মানুষের হৃদয় থেকে আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুকে কোনোভাবেই মুছে ফেলা যাবে না।

শাজাহান খান বলেন, বিএনপি এবং জামায়াত মিলে এ দেশটাকে ধ্বংস করার চেষ্টা করছে। তারা কথায় কথায় হরতাল ডাকেন, মানুষ মারেন, গাড়ি পোড়ান। তারা ক্ষমতায় থাকাকালে দেশের পতাকা জ্বালিয়েছে, শহীদ মিনার ভেঙেছে।

নৌমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা শ্রমজীবী মানুষের পক্ষে লড়ছেন। বঙ্গবন্ধুও  শ্রমজীবীর পক্ষে কথা বলে গেছেন। নৌকায় আছে স্বাধীনতা, নৌকায় আছে নিরাপত্তা। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর রহমান হাওলাদার, সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, সিলেটের এসপি মো. মনিরুজ্জামান, সিলেট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত, সিলেট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, সিলেটের পরিবেশের উপপরিচালক আলতাফ হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এসআই