Alexa খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার: নোমান

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার: নোমান

 প্রকাশিত: ১৬:২০ ২৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৭:৪১ ৩০ এপ্রিল ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকার ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এই অবস্থায় তার প্রয়োজন জরুরি ভিত্তিতে সুচিকিৎসা। কিন্তু সরকার সেই ব্যবস্থা গ্রহণ না করে তাকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

রোববার জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ এর নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সাধারণত আমরা অসুস্থ হলে নিজের পছন্দ মতো হাসপাতালে চিকিৎসা করতে যাই। আমি অ্যাপোলে তে যাবো নাকি ইউনাইটেডে যাবো তা আমার ব্যাপার। খালোদা জিয়াকে পছন্দ মতো হাসপাতালে যেতে দিচ্ছে না সরকার। মূলত ধীরে ধীরে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। এই পরিণত ভালো হবে না।

তারেক রহমানের এই পরিস্থিতিতে দেশে আসার প্রয়োজন নেই বলে মন্তব্য করে তিনি বলেন, আমি মনে করি তারেক রহমানের এই মুহূর্তে দেশে আসার প্রয়োজন নেই। কেন আসবেন? মিথ্যা মামলায় ১০ বছরে জেল খাটার জন্য? সরকারের নির্যাতনের শিকার হওয়ার জন্য? তার আসার প্রয়োজন নেই। যখন সময় হবে তখন তিনি আসবেন। এটি আমি ব্যক্তিগত দায়িত্ব নিয়ে বলছি।

খুলনা-গাজিপুর সিটি নির্বাচনে পূর্বের মতোই বিএনপি জয়ী হবে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের কিছু ভোট বিএনপিতে যোগ হবে। খুলনা ও গাজীপুরে আগের মতো জিতবে। যদি সরকার সুষ্ঠু নির্বাচন দেয়।

‘গাজীপুর এবং খুলনার নির্বাচন যদি সুষ্ঠু না হয় আগামী দিনে নতুন ধারার রাজমীতি শুরু হবে। সে আন্দোলন এলাকা থেকে শুরু হবে। কেন্দ্র থেকে আদেশ দিতে হবে না। মানুষ নিজ উদ্যোগে আন্দোলনে নেমে পড়বে’ হুশিয়ার করেন নোমন।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics