Alexa খালেদার রায় আমাদের জন্য দুঃসংবাদ: নৌমন্ত্রী

ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯,   আশ্বিন ৩০ ১৪২৬,   ১৫ সফর ১৪৪১

Akash

খালেদার রায় আমাদের জন্য দুঃসংবাদ: নৌমন্ত্রী

 প্রকাশিত: ১৭:৪৫ ৯ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১৭:৪৬ ৯ ফেব্রুয়ারি ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দুর্নীতির দায়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণা আমরা যারা রাজনীতি করি আমাদের জন্য দুঃসংবাদ বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার সকালে মাদারীপুরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতির দায়ে যে রায় দিয়েছে, তার প্রতিবাদে কোনো মিছিল-মিটিং, প্রতিবাদ হয়নি। অথচ আমরা এরশাদ বিরোধী আন্দোলনে কারফিউয়ের মধ্যেও আনন্দ সংগ্রাম করেছিলাম। এতেই প্রমাণিত হয় বাংলার মানুষ খালেদা জিয়ার সঙ্গে নেই। তিনি মানুষ হত্যা করেছে, মানুষকে পুড়িয়ে মেরেছে। তার দোষের সাজা হয়েছে, এতে বিএনপির আক্ষেপ করার নেই।

মন্ত্রী আরো বলেন, বিএনপি তাদের নেত্রীকে বাঁচাতে হাইকোর্টে আপিল করতে পারেন। কিন্তু বিগত দিনে দেখেছি, হাইকোর্ট অনেক সময় দুর্নীতির জন্যে সাজা বাড়িয়েছে। তার রায়ে সাজা বাড়াতেও পারে।

মন্ত্রী এ সময় এশিয়ান ফুটবল কনফেডারেশনের আর্থিক সহযোগিতায় প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত মাদারীপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনকে দেয়া ‘মিনি আর্টিফিশিয়াল টার্ফ’ উদ্বোধন করেন। এ সময় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ্উদ্দিন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু, মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহমেদ। পরে অতিথিরা মিনি আর্টিফিশিয়াল টাফ ঘুরে দেখেন। এ সময় মাদারীপুরে ক্রীড়া অঙ্গনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এসআই