Alexa খালেদার মুক্তির লক্ষ্যেই সিটি নির্বাচনে অংশগ্রহণ: ২০ দল

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

খালেদার মুক্তির লক্ষ্যেই সিটি নির্বাচনে অংশগ্রহণ: ২০ দল

 প্রকাশিত: ১৭:৫১ ২৭ এপ্রিল ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিএনপি ও ২০ দলীয় জোট নেতারা বলেছেন, খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যেই সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করছি। গাজীপুরের দেশপ্রেমিক ভোটাররা ব্যালটের মাধ্যমেই প্রমাণ করবেন তারা ‘দেশনেত্রী’কে কতটা ভালোবাসেন।

তারা অভিযোগ করেন, বিএনপি ও ২০ দলীয় জোট নেতাকর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে, কোথাও কোথাও ছাত্রলীগ ও পুলিশ যৌথভাবে বিরোধী দলের নেতাকর্মীদের উপর দমন নীপিড়ন করছে।

শুক্রবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী হাসানউদ্দিন সরকারের পক্ষে এলডিপি, জাগপা, বাংলাদেশ ন্যাপ, জমিয়তে উলামায়ে ইসলাম, ডিএল, লেবার পার্টি, পিপলস লীগ ও সাম্যবাদী দলের নেতৃবৃন্দ মিল গেট, বোর্ড বাজার, কলেজ গেট, জয়বাংলা রোড, বাহার মার্কেটে গণসংযোগ, পথসভা ও প্রচারপত্র বিতরণকালে তারা এসব কথা বলেন।

তারা বলেন, খালেদাকে এমন কারাগারে রাখা হয়েছে যে কারাগার পরিত্যাক্ত ঘোষণা করেছে এই সরকারই। ৭৩ বছর বয়সের একজন সম্মানীত নাগরিককে তিলে তিলে মেরে ফেলা হচ্ছে। সুচিকিৎসা থেকেও বঞ্চিত করা হচ্ছে। গাজীপুরের বিবেকবান ভোটাররা আগামী ১৫ মে নির্বাচনে এর সঠিক জবাব দেবেন।

২০ দলীয় জোট গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির সদস্য সচিব ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, ডিএলএর সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, লেবার পার্টি (একাংশ) চেয়ারম্যান চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, মাহমুদ খান, সাম্যবাদী দল (এম.এল) এর সাধারণ সম্পাদক সাইদ আহম্মেদ, জমিয়তে উলামায়ে ইসলাম সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম, ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন. শাওন সাদেকী, যুব ন্যাপ যুগ্ম সমন্বয়কারী আবদুল্লাহ আল কাউছারীসহ শরিক দলের স্থানীয় নেতৃবৃন্দ।

অন্যদিকে গাজীপুরের জয় বাংলা রোডের বাহার মার্কেটের সামনে এ পথ সভায় ২০ দলীয় জোট প্রার্থী হাসানউদ্দিন সরকারসহ বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, ডিএলের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, লেবার পার্টি (একাংশ) চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী, সাম্যবাদী দল (এম.এল) এর সাধারণ সম্পাদক সাইদ আহম্মেদ, পিপলস লীগ মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মাহবুব হোসেন, জমিয়তে উলামায়ে ইসলাম সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম-সহ শরিক দলের স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ জোট প্রার্থী হাসানউদ্দিন সরকারকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, এই বিজয় হবে গণতন্ত্রের বিজয়। শনিবার ও রোববার ২০ দলের নেতৃবৃন্দ প্রচারণায় অংশগ্রহণ করবে।

ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে

Best Electronics
Best Electronics