.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

খালেদার পরিচারিকার সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন বাবা 

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৯ ১৪ মার্চ ২০১৯   আপডেট: ২১:২০ ১৪ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কারাবন্দী খালেদা জিয়ার পরিচারিকা ফাতেমার সঙ্গে দেখা না করতে পেরে ফিরে গেছেন তার বাবা।

বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে খালেদার সঙ্গে থাকা তার পরিচারিকা ফাতেমার সাক্ষাৎ চেয়ে জেল গেটে আসেন বাবা মো. রফিকুল ইসলাম।

এ সময় ফাতেমার বাবা জেল গেটে দীর্ঘক্ষণ অপেক্ষা করেন। অনেক চেষ্টার পরও মেয়ের সাক্ষাতের অনুমতি না পেয়ে বেলা সাড়ে ৪টার দিকে ফিরে যান ফাতেমার বাবা।

তাদের গ্রামের বাড়ি ভোলার পরানগঞ্জের ধনেকাচায়। মেয়ের সঙ্গে দেখা করার ইচ্ছা নিয়ে বৃহস্পতিবার গ্রাম থেকে ঢাকায় এসেছিলেন ফাতেমার বাবা রফিকুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এলকে

শিরোনাম

শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ