Alexa ‘খালেদার জামিন না মঞ্জুর করে আদালত শান্তি প্রতিষ্ঠা করেছে’

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৫ ১৪২৬,   ২৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

‘খালেদার জামিন না মঞ্জুর করে আদালত শান্তি প্রতিষ্ঠা করেছে’

দিনাজপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩০ ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ২২:১৪ ১৩ ডিসেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার মতো একজন অপরাধীর জামিন আবেদন খারিজ করে দিয়ে উচ্চ আদালত দেশে আইনের শাসন ও শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে দিনাজপুরের বিরল উপজেলা মুক্ত মঞ্চে আওয়ামী লীগের ত্রি বার্ষিক কাউন্সিলে এ কথা বলেন তিনি।

খালিদ বলেন, গতকাল (বৃহস্পতিবার) আদালতের একটি রায়কে কেন্দ্র করে কী ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হয়েছে তা সবাই দেখেছে, আইনশৃঙ্খলা বাহিনী শক্ত হাতে তা দমন করেছে।

বিএনপির সমালোচনা করে নৌপ্রতিমন্ত্রী বলেন, বিএনপি খালেদা জিয়ার জামিন চায় না, খালেদা জিয়ার মুক্তি চায় না, তারা খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করতে চায়। তারেক রহমান একজন দণ্ডপ্রাপ্ত আসামি, তিনি পলাতক জীবন যাপন করছেন। তিনি তার মায়ের মুক্তি চান না, তাকে নিয়ে রাজনীতি করতে চান।

খালিদ বলেন, আজকের এই বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শের উপর দাঁড়িয়ে আছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, ঘাতকেরা পঁচাত্তরে বঙ্গবন্ধুকে আমাদের কাছ থেকে কেড়ে নিয়েছে; কিন্তু বঙ্গবন্ধুর আদর্শকে কেড়ে নিতে পারেনি। বাংলাদেশ আওয়ামী লীগ একটি আদর্শিক পথ যাত্রায় এগিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগকে একটি পরিবার উল্লেখ করে খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী আহত হলে দলের সব নেতা-কর্মী ব্যথিত হয়।

দিনাজপুর বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি বার্ষিক কাউন্সিলের বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম.আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মির্জা আসফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ। 

বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম, মোস্তাফিজুর রহমান ফিজার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

পরে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, উপজেলার ত্রি বার্ষিক কাউন্সিলে বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগরকে সভাপতি ও  রমা কান্ত রায়কে সাধারণ সম্পাদক ও সফিকুল আজাদ মনিকে সাংগঠনিক সম্পাদক করে বিরল উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। কয়েক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হবে বলেও এ সময় জানানো হয়।

ডেইলি বাংলাদেশ/এমআরকে