Alexa খালেদাকে জেলে রাখার পরিণতি শুভ হবে না: কর্নেল অলি

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

খালেদাকে জেলে রাখার পরিণতি শুভ হবে না: কর্নেল অলি

 প্রকাশিত: ১৩:৫৮ ১০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ২০:৪৯ ১০ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দি রাখার পরিণতি শুভ হবে না বলে মন্তব্য করেছেন এলডিপির প্রতিষ্ঠাতা সভাপতি কর্নেল (অব:) অলি আহমদ।

শনিবার সকালে নিজ কার্যালয়ে এলডিপির জরুরি সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, খালেদা জিয়ার প্রতি এ ধরনের আচরণ হবে তা জনগণ কখনো আশা করেনি। তিনি একজন সাবেক সেনাপ্রধানের স্ত্রী, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, কয়েকবারের বিরোধী দলীয় নেত্রী এবং বিএনপির চেয়াপারসন। যুক্তরাষ্ট্র, জাতিসংঘসহ অনেক দেশ এই আচরণে উদ্বেগ জানিয়েছে। তাদের প্রতি আমরা ধন্যবাদ জানাই। সমগ্র জাতিকে এর প্রতিবাদ জানাতে হবে।

তিনি বলেন, দেশে বড় বড় দুর্নীতিবাজদের কোনো বিচার হচ্ছে না। অথচ কোন দোষ না করেও তাকে জেলে বন্দি করা হয়েছে।

খালেদা জিয়ার এই রায় সরকারের পূর্বপরিকল্পিত দাবি করে কর্নেল অলি বলেন, এই রায় পূর্বপরিকল্পিত না হলে আকস্মিকভাবে রায়ের ১৫ দিন আগে কেন নাজিমউদ্দীন রোডের পরিত্যক্ত কারাগার সংস্কার করা হবে? বৃহস্পতিবার কেন রায় দেয়া হবে? ৬৩২ পৃষ্ঠার রায় কিভাবে ১০ দিনের ভেতর লেখা সম্ভব হবে?

তিনি বিএনপিকে লক্ষ্য করে বলেন, বিএনপি রোববারই যেন হাইকোর্টে আপিল করে তার জামিনের একটা ব্যবস্থা করে। আমি বিচারপতিদের অনুরোধ জানাবো, ন্যায়বিচার করে তার মুক্তি নিশ্চিত করুন।

খালেদা জিয়াকে বন্দি রাখার প্রতিবাদে জনগণ অবশ্যই রাস্তায় নামবে মন্তব্য করে কর্নেল অলি বলেন, সরকারকে এর পরিণতি বুঝতে হবে। আমাদেরকে ধ্বংসাত্মক কোন কাজের দিকে ধাবিত না করার জন্য সরকারের প্রতি অনুরোধ জানাচ্ছি।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ