খালেদাকে ছাড়া নির্বাচন নয়: বিএনপি

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

খালেদাকে ছাড়া নির্বাচন নয়: বিএনপি

 প্রকাশিত: ২০:২৬ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২০:৪১ ২০ জুলাই ২০১৮

বিএনপি’র সমাবেশ

বিএনপি’র সমাবেশ

সরকার খা‌লেদা জিয়াকে কারাগা‌রে রে‌খে খ‌ুলনা ও গা‌জীপুর মার্কা নির্বাচন কর‌তে চায়। কিন্তু সরকারের এই উদ্দেশ্য সফল হবে না। গণত‌ন্ত্রের মা‌কে জে‌লে রে‌খে দে‌শে কোনো নির্বাচন হ‌বে না।

শুক্রবার বিকেলে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে খালেদা জিয়ার উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান এ কথা বলেন। 
  
নেতাকর্মীদের উদ্দেশ্যে আমান উল্লাহ আমান বলেন, দেশের গণতন্ত্র ও গণত‌ন্ত্রের মাকে বন্দি ক‌রে‌ছে এই অবৈধ সরকার। মিথ্যা মামলায় তা‌রেক রহমানকে সাজা দি‌য়ে‌ছে। তাকে ফি‌রি‌য়ে আন‌তে হ‌বে। তার জন্য আমা‌দের যা করা দরকার কর‌তে হ‌বে।
 
‌তি‌নি ব‌লেন, সংস‌দে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ব‌লে‌ছি‌লেন দে‌শে কোনো কোটা থাক‌বে না। কোটা সংস্কার করা হ‌বে না, সব কোটা বা‌তিল। তি‌নি এখন বল‌ছেন কোটা থাক‌বে। এক মু‌খে দুই কথা, তি‌নি একজন মিথ্যাবা‌দী প্রতারক।
 
‌তি‌নি আরো ব‌লেন, হা‌সিনার এ অহংকার বেশি দিন থাক‌বে না। তা‌র পতন হ‌বে ও খা‌লেদা জিয়া এই দে‌শের প্রধানমন্ত্রী হ‌বে।
 
বিএন‌পির নেতাকর্মী‌দের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে আমান ব‌লেন, আপনারা প্রস্তুত থাকেন। এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হ‌বে। সরকারের পতন ঘটাতে আর একটা ধাক্কা দি‌তে হবে।
 
নেতাকর্মীদের উদ্দেশ্যে রুহুল কবির রিজভী বলেন, গণতন্ত্রের মা খালেদা জিয়াকে কেনো বন্দি করা হয়েছে। আপনারা কী তা জানেন? এসময় নেতা-কর্মীরা হ্যাঁ সূচক জবাব দেয়। এরপর তিনি বলেন, শেখ হাসিনা আবারো ভোট ডাকাতি, ব্যাংক ডাকাতি ও রক্তাক্ত বাংলাদেশ করতে চায়। কিন্তু এবার সেই সুযোগ তাকে দেয়া হবে না।
 
ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে