খাদ্যসামগ্রী নিয়ে দৃষ্টি প্রতিবন্ধীর বাড়িতে ইউএনও

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

খাদ্যসামগ্রী নিয়ে দৃষ্টি প্রতিবন্ধীর বাড়িতে ইউএনও

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৯ ৯ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী সঙ্গীত শিল্পী হেলাল মিয়ার বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হলেন সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া। 

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার নাটাই উত্তর ইউপির রাজঘর গ্রামে ৩০ কেজি, চাল, ডাল, আটা, সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে তিনি হেলাল মিয়ার বাড়িতে হাজির হন।

এ সময় দৃষ্টি প্রতিবন্ধী হেলাল মিয়া ও তার পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। 

হেলাল মিয়া জানান, ‘আমার পরিবারে ৯ জন সদস্য অন্ধ। ফুটপাতে বসে পরিবারের অন্ধ সদস্যদের নিয়ে গান বাজনা করে যা পেতাম তা দিয়ে সংসার চলতো। করোনাভাইরাসের প্রভাবের কারণে সরকার নিষেধাজ্ঞা জারি করেছে। তাই বাড়ি থেকে বের হইনা। ইউএনও যে নিজে আমার বাড়িতে আসবেন ভাবতে পারছিনা। এ সময় তিনি ইউএনও সহ উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া জানান, অন্ধ হেলাল মিয়ার পরিবারের দূরাবস্থার কথা জেনে তার বাড়িতে সরকারের দেয়া খাদ্যসামগ্রী নিয়ে এসেছি। তার পরিবারের ৯ জন সদস্য দৃষ্টি প্রতিবন্ধী। তাকে সরকারের পক্ষ থেকে একটি ঘর করে দিয়েছি। দৃষ্টি প্রতিবন্ধী হেলাল মিয়ার পরিবারের পাশে আমরা আছি, থাকবো। 

এ সময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমকে