Alexa খাগড়াছড়িতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে পুলিশ

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

খাগড়াছড়িতে ডেঙ্গু প্রতিরোধে মাঠে পুলিশ

খাগড়াছড়ি প্রতিনিধি     ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৯ ৬ আগস্ট ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খাগড়াছড়িতে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে র‌্যালি, সভা ও লিফলেট বিতরণ হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পুলিশের উদ্যোগে এসব কর্মসূচি পালন হয়েছে।

সকালে পৌর টাইন হল থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণের পর শাপলা চত্বরে এসে একটি সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- পুলিশের চট্টগ্রাম অঞ্চলের ডিআইজি মো. আবুল ফয়েজ। 

তিনি জানান, গুজব মোকাবিলার পর এবার ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছে পুলিশ। এরমধ্যে পুলিশ সারাদেশে ডেঙ্গু রোগ সর্ম্পকে নানা কার্যক্রম শুরু করেছে। গুজব, জঙ্গি, মাদক এবং ডেঙ্গু প্রতিরোধে গ্রামে গ্রামে গিয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে।

যে কোনো বিষয়ে আইন নিজের হাতে তুলে না নিয়ে জরুরি প্রয়োজনে পুলিশের সহায়তার জন্য খাগড়াছড়ি পুলিশ কন্ট্রোল রুম- ০১৭২১-৬৯৮৪৭৮, ০১৫৫১-৬৩৭৩৭১ নাম্বারে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সবাইকে অনুরোধ করেন। 

সভায় এএসপি এম.এম সালাহ উদ্দিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- খাগড়াছড়ির এসপি মোহা. আহমার উজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, পৌর মেয়র ফিকুল আলম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, দুপ্রকের সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার, জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডা. মিটুন চাকমা।

উপস্থিত ছিলেন- জেলায় কর্মরত সাংবাদিক, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা, বাংলাদেশ রেড ক্রিসেন্টের জেলা যুব ইউনিট, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নেতারা, জেলার নয়টি থানার ওসি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ডেইলি বাংলাদেশ/আর.এইচ/আরএম

Best Electronics
Best Electronics