Alexa খল অভিনেতা হিসাবে সুজনের বাজিমাত

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

খল অভিনেতা হিসাবে সুজনের বাজিমাত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৯ ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ১৫:০৩ ১৯ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের মডেলিং জগতে যে কয়জন ড্যাশিং তরুণ রয়েছেন তাদের মধ্যে খালেদ হোসেন সুজন অন্যতম। এ পর্যন্ত বেশ কয়েকটি নামি-দামি ব্র্যান্ডের সঙ্গে ট্যাগ করেছেন নিজেকে। হেঁটেছেন দেশ-বিদেশের র‌্যাম্পে। এবার ‘বেপরোয়া’ ছবির মাধ্যমে বড়পর্দায় খল অভিনেতা হিসাবে অভিষেক ঘটলো তার। আর প্রথম ছবি দিয়েই দর্শক মহলে প্রশংসিত হয়েছেন সুজন। 

ছবিটি দেখার পর দর্শকরা বলছেন, প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছেন নবাগত খল অভিনেতা খালেদ হোসেন সুজন। এছাড়াও ‘বেপরোয়া’ ছবিটি দিয়ে তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ হলো। 

‘বেপরোয়া’ ছবি থেকে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে খালেদ হোসেন সুজন বলেন, যারা ‘বেপরোয়া’ ছবিটি দেখছেন সবাই ছবিটির প্রশংসা করছেন। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। ভালো গল্প, অভিনয়, লোকেশন, গান এমন অনেক ভালোর সমন্বয় ‘বেপরোয়া’ ছবি। মুক্তির আগে থেকেই দর্শকের মধ্যে ছবিটি নিয়ে আগ্রহ ছিল। এছাড়াও যতোই দিন যাচ্ছে ততোই ছবিটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহও বাড়ছে। সাফল্যের সঙ্গে ছবিটি প্রেক্ষাগৃহে চলছে। 

তিনি বলেন, আমি বেশ কয়েকটি হলে গিয়েছি। দর্শকরা আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এটা শুনার পর খুবই ভালো। দর্শকরা আমাকে সুন্দর ভাবেই গ্রহণ করেছেন, সামনে আমার কাজের মাধ্যমে দর্শকদের এ ভালোবাসা ধরে রাখতে চাই। 

কলকাতার নির্মাতা রাজা চন্দ পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত‘বেপর‌োয়া’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি ও রোশান। ঈদে মোট ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। নতুন খবর হচ্ছে, দ্বিতীয় সপ্তাহে আরো হল বাড়বে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এদিকে, খালেদ হোসেন সুজন বর্তমানে জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’র কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতেও দর্শকরা নতুন রূপে পাবেন তাকে। সুজন ছাড়াও ্এতে আরো দেখা যাবে পরীমনি ও সিয়াম আহমেদকে। 
 
ডেইলি বাংলাদেশ/এনএ