ক‌রোনা বিস্তার‌রো‌ধে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা রাখ‌ছে পুলিশ ও গণমাধ্যম

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ক‌রোনা বিস্তার‌রো‌ধে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা রাখ‌ছে পুলিশ ও গণমাধ্যম

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৪ ৮ এপ্রিল ২০২০   আপডেট: ১৫:০৫ ৮ এপ্রিল ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাস বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে বহুমাত্রিক উদ্ভাবনী উপায়ে রাজধানীবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সেইসঙ্গে পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছে মিডিয়া হাউজগুলো।

বুধবার পুলিশ সদর দফতরের মিডিয়া কর্মকর্তা এআইজি মো.সোহেল রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ বার্তা জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি নির্দেশনার সঙ্গে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্সের প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সঙ্কট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ নাগরিকদের আশান্বিত করেছে। সেইসঙ্গে বাড়িয়েছে তাদের মনোবল।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, করোনা মোকাবিলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছেন সাংবাদিকরা। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই সম্ভব হয়েছে করোনা সংক্রান্ত গুজব মোকাবিলা। একই সঙ্গে অনুপ্রাণিত ও উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।

করোনা সংক্রম‌ণের এ দু‌র্যো‌গে বাংলাদেশ পুলিশের পা‌শে থে‌কে জন‌সেবায় সহ‌যো‌গিতা করার জন্য অশেষ কৃতজ্ঞতা প্রিন্ট ও ইলেকট্র‌নিক মি‌ডিয়াসহ সব মি‌ডিয়ার সাংবাদিক ও কলাকুশলী বন্ধু‌দের। 

বাংলাদেশ পুলিশ আশা করে, শুধু করোনাভাইরাস নয়, দেশের যেকোনো প্রয়োজন, কল্যাণ ও সঙ্কটে পারস্পরিক এ সহযোগিতা আগামীতেও  অব্যাহত থাকবে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে