কয়রায় বন্দুকযুদ্ধে তিন বনদস্যু নিহত
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40058 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

কয়রায় বন্দুকযুদ্ধে তিন বনদস্যু নিহত

 প্রকাশিত: ১৬:৩৫ ৬ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

খুলনার কয়রায় পুলিশ ও বনদস্যুদের বন্দুকযুদ্ধে তিন বনদস্যু নিহত হয়েছেন।

বুধবার দুপুরে মহেশ্বরীপুর ইউনিয়নের ময়দা পেশা এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। নিহতরা হলেন-কালু বাহিনীর প্রধান আবু সাইদ ওরফে কালু, আকবর আলী ও শহিদুল মল্লিক। এসময় পুলিশের ৮ সদস্য আহত হন।

কয়রা থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, তিন দিন আগে কয়রা সদর এলাকার ৪ জেলেকে মুক্তিপণের অপহরণ করে কালু বাহিনী। বুধবার তাদের উদ্ধারে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়।  এসময় তিন দস্যুর মৃত্যু হয়।  ঘটনাস্থল থেকে একটি দোনলা বন্দুক, দুটি দেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, বন্দুকযুদ্ধে কয়রা থানার এসআই আজম, কিশোর, সাইদ, মোস্তফা, কনস্টেবল কাইয়ুম ও আরিফসহ ৮ পুলিশ সদস্য আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরআর