Alexa ক্ষুধার জ্বালায় সাপ নিজেকেই খেয়ে ফেলছে (ভিডিও)

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ক্ষুধার জ্বালায় সাপ নিজেকেই খেয়ে ফেলছে (ভিডিও)

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৯ ১৩ আগস্ট ২০১৯   আপডেট: ১৮:২৩ ১৩ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কথায় আছে, ক্ষুধার জ্বালা নাকি পারমানবিক অস্ত্র অপেক্ষা ভয়ঙ্কর। প্রাণীকূলে ক্ষুধার জ্বালায় একে অন্যকে খাওয়ার নজির রয়েছে অনেক। তবে মাঝে মধ্যে এর ব্যতিক্রমও ঘটে। কেউ নিজেকেইও খেয়ে ফেলে অজান্তে? কারণ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে একটি সাপ নিজেকে খাওয়ার চেষ্টা করছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় সরীসৃপদের একটি অভয়ারণ্য রয়েছে, যেখানে শীতল রক্তের প্রাণীদের উদ্ধার করে এনে রাখা হয়। কিন্তু সেখানে একটি সাপকে তার মুখ থেকেই উদ্ধার করতে হলো কর্মীদের। ফরগটেন ফ্রেন্ড রেপটাইল স্যাংচুয়ারির জেসি রোথ্যাকার জানিয়েছেন শুক্রবার সেখানকার কর্মীরা দেখেন, একটি ‘কিংস্নেক’ নিজের লেজ দিয়েই সকালের খাবারের পর্ব শেষ করতে চাইছে।

কিংস্নেক প্রায়শই অন্য সাপেদের খেয়ে ফেলে। এমনকি কিংস্নেক, র‌্যাটেলস্নেক ও কপারহেড ভেনামদেরও হজম করে ফেলে।

রোথ্যাকার জানিয়েছেন, এই অভয়ারণ্যের ১৫ বছরের ইতিহাসে এটা প্রথম, যেখানে একটা কিংস্নেক নিজেকে খাওয়ার চেষ্টা করছে। বিষয়টি নজরে আসার পরই কর্মীরা সাপের মুখ থেকে তার লেজটি বের করে দেন।

ভাইরাল হওয়া ভিডিওটি  এরই মধ্যে কয়েক হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে প্রচুর লাইক ও কমেন্ট পড়ছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩