ঢাকা, বৃহস্পতিবার   ২১ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৫ জমাদিউস সানি ১৪৪০

ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচে যা বললেন পুতিন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৪:০৩ ৮ জুলাই ২০১৮   আপডেট: ১৪:০৪ ৮ জুলাই ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

একজন গ্যালারিতে বসে খেলা দেখেছেন। আরেকজন ব্যস্ততার জন্য মাঠে আসতে পারেননি। মাঠে থাকুন আর না থাকুন দলের কাছেই যে মন পড়ে ছিল দুজনেরই। তারা ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট কোলিন্ডা গ্র্যাবার-কিটারোভিচ ও রাশিয়ার ভ্লাদিমির পুতিন।

শনিবার কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল রাশিয়া ও ক্রোয়েশিয়া। ম্যাচের শেষমুহূর্ত পর্যন্ত উত্তেজনা জিইয়ে রেখে ২০ বছর পর বিশ্বকাপের সেমিতে পৌঁছেছে ক্রোয়েশিয়া।

ম্যাচে পেনাল্টি শটে রুশদের হারায় ক্রোয়েটরা। এমন উত্তেজনা আর ইতিহাসের ম্যাচে হাজার হাজার সমর্থকের সঙ্গে মাঠে সাক্ষী ছিলেন দেশটির প্রেসিডেন্টও।

মাঠে বসে দলের খেলোয়াড়দের শুধু শক্তিই যোগননি, ম্যাচ শেষে ড্রেসিংরুমে খেলোয়াড়দের সঙ্গে নেচেছেন কোলিন্ডা।

ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট যখন খেলোয়াড়দের সঙ্গে নেচে-গেয়ে আনন্দ করেছেন, তখন দুর্দান্ত লড়াইয়ের জন্য নিজ দলের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন পুতিন। দলের তারকা স্ট্রাইকার ডেনিস চেরিশভকে আলাদা করে অভিনন্দন জানিয়েছেন রুশ প্রেসিডেন্ট।

প্রথম ম্যাচের পর ব্যস্ততার কারণে আর মাঠে উপস্থিত থাকতে পারেননি পুতিন। তবে তার জায়গায় গ্যালারিতে ছিলেন প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভ।

ম্যাচ শেষে চেরিশভ বলেন, আমাদের প্রধানমন্ত্রী ড্রেসিংরুমে ছিলেন। প্রেসিডেন্ট পুতিনও আমাকে ফোন করেছিলেন। দারুণ ম্যাচের জন্য তিনি আমাদের অভিনন্দন জানিয়েছেন। তাকে বলেছি আমরা হতাশ, তবে আমাদের সামনে তাকাতে হবে।

ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচের সেই ভিডিও:

ডেইলি বাংলাদেশ/টিএএস