ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীদের তথ্য চেয়েছে ডিএসই
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191537 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীদের তথ্য চেয়েছে ডিএসই

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ২ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

শেয়ার ও ইউনিট বেচা-কেনার মধ্যস্থতাকারী প্রতিষ্ঠান ক্রেস্ট সিকিউরিটিজের মাধ্যমে শেয়ারবাজারে বিনিয়োগ করা বিনিয়োগকারীদের তথ্য চেয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

ব্রোকারেজ হাউসটির কার্যক্রম বন্ধ থাকায় বিনিয়োগকারীদের শেয়ার ও টাকা আটকে রয়েছে। বিনিয়োগকারীদের এসব টাকা ও শেয়ার ফিরিয়ে দেয়ার অংশ হিসেবেই বিনিয়োগকারীদের তথ্য চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার এ বিষয়ে ডিএসই থেকে বিনিয়োগকারীদের উদ্দেশে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ক্রেস্ট সিকিউরিটিজ এখন বন্ধ। এ জন্য ব্রোকারেজ হাউজটির বৈধ গ্রাহকদের তাদের শেয়ার ও অর্থ ফেরত পেতে ডিএসইর প্রধান নিয়ন্ত্রণ কর্মকর্তার (সিআরও) কাছে নির্ধারিত ফরমে আবেদন করতে বলা হয়েছে। এছাড়া তথ্য ও সহায়তার জন্য ০২-৯৫৬৪৬০১ টেলিফোন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ বিষয়ে একটি হট লাইনও চালু করেছে ডিএসই। এই হট লাইনে তথ্য ও সহায়তার জন্য যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে ০১৭১৩২৭৬৪১৬ মোবাইল নম্বরে অথবা [email protected] ই-মেইলে যোগাযোগ করতে হবে।

সম্প্রতি ব্রোকারেজ হাউসটির কার্যালয়ে তালা ঝুলিয়ে আত্মগোপনে চলে গেছেন এর মালিক ও ব্যবস্থাপনা পরিচালক শহিদ উল্লাহ। এতে হাউসটির মাধ্যমে শেয়ারবাজারে বিনিয়োগ করা বিনিয়োগকারীরা ক্ষতির মুখে পড়েছেন।

ডেইলি বাংলাদেশ/এসএস/আরএইচ