ক্রীড়া পরিবারকে যে বার্তা দিলেন কাজী সালাউদ্দিন

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ক্রীড়া পরিবারকে যে বার্তা দিলেন কাজী সালাউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৭ ২৯ মার্চ ২০২০  

ক্রীড়া পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করলেন কাজী সালাউদ্দিন

ক্রীড়া পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করলেন কাজী সালাউদ্দিন

করোনাভাইরাসের আক্রমণে স্থবির হয়ে পড়েছে সারাবিশ্ব। গৃহবন্দী সকল মানুষ।বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। সবাইকে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে। ক্রীড়াঙ্গনেও এর প্রভাব লক্ষণীয়। মাঠে নেই কোন খেলা। ফুটবল মাঠ ফাঁকা পড়ে আছে। এ সময় ক্রীড়া পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।

রোববার এক সংক্ষিপ্ত বার্তায় এই কিংবদন্তী ফুটবলার লিখেছেন, ‘প্রিয় ক্রীড়া পরিবার, করোনাভাইরাসের এমন সঙ্কটময় পরিস্থিতিতে আমি ব্যক্তিগতভাবে আপনার এবং আপনার পরিবারের জন্য সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। আমি আপনার সাথেই রয়েছি। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি।’

করোনাভাইরাসের কারণে সব ধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে বাফুফে। ২০ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল নির্বাচন। সেটিও স্থগিত হয়েছে।

সবকিছু যখন বন্ধ তখন অসহায়দের পাশে আছে বাফুফে কর্মীরা।  প্রতি দিন দুপুরে দরিদ্রদের জন্য খাবার বিতরণ শুরু করেছে। গত শুক্রবার থেকে চলছে এই কার্যক্রম। যতদিন এভাবে সবকিছু বন্ধ থাকবে ততদিন অসহায় মানুষের মাঝে তারা একবেলা খাদ্য সরবরাহ করবেন।

ডেইলি বাংলাদেশ/আরএস