Alexa ‘ক্রিকেট বিশ্বকাপ নিয়ে স্বপ্ন দেখি’

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

‘ক্রিকেট বিশ্বকাপ নিয়ে স্বপ্ন দেখি’

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৬ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ইনিজুরি কাটিয়ে বেশ কিছুদিন পরে জাতীয় দলে ডাক পেয়েছিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। কিন্তু বিধিবাম। আবারো ইনজুরির কারনেই জাতীয় দলের নিউজিল্যান্ড সফরে অংশ নিতে পারেননি এই ফাস্ট বোলার। গত সপ্তাহেও অসুস্থ ছিলেন, চলতি সপ্তাহে বেশ সুস্থ বোধ করছেন তিনি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেট বিশ্বকাপের জন্য প্রস্তুত হচ্ছেন। বিশ্বকাপে ফেরার ব্যাপারে যথেষ্ট আশাবাদী তিনি।

মঙ্গলবার রাজধানীর সোনারগাঁ হোটেলে সহজ ফুড ডেলিভারি সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে এসব তথ্য জানান তিনি। 

সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, নিউজিল্যান্ড সফরে অংশগ্রহণ করতে পারিনি অসুস্থতার জন্য। এখনো রিহ্যাবিটেশনে আছি। আগে থেকে অনেক সুস্থ বোধ করছি। আমি আগামী বিশ্বকাপ নিয়ে অনেক আশাবাদী ও প্রস্তুতি গ্রহণ করছি। আশা করি এবারের বিশ্বকাপে বাংলাদেশকে ভালো কিছু উপহার দিতে পারবো। সর্বোপরি ক্রিকেট বিশ্বকাপ নিয়ে অনেক স্বপ্ন দেখি।

সহজ ফুডের বিষয়ে তাসকিন বলেন, আমি যখন অসুস্থ ছিলাম তখন বাসায় বসে এই সহজ ফুড সার্ভিসের ট্রাই করেছি। তাদের সার্ভিস ভালো। অনেক কম সময়ে ভালো মানের খাবার তারা নিশ্চিত করে। আমার সবচেয়ে ভালো লেগেছে সহজের কাস্টমার সার্ভিস। প্রায় ১ হাজারের অধিক রেস্টুরেন্ট সার্ভিসের সহযোগিতায় চালু হলো সহজ ফুড ডেলিভারি সার্ভিস। 

উদ্বোধনী অনুষ্ঠানে এ বিষয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও মূল উদ্যোক্তা মালিহা এম কাদের বলেন, আমাদের সঙ্গে প্রায় ১ হাজারের অধিক রেস্টুরেন্ট রয়েছে। কাস্টমাররা অর্ডার করার পর এই যানজটের শহর ঢাকাতে অনেক কম সময়ের মধ্যে খাবার পৌঁছে দেবো। খাবার পরিবহনকারীদের সবসময় প্রশিক্ষণের আওতায় রাখি, যেন সেবার মান উন্নত থাকে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এমআরকে