Alexa ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি

ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৯ ১৪২৬,   ১৬ রবিউস সানি ১৪৪১

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:০৩ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেকটা আকস্মিকভাবেই সোমবার সংবাদ সম্মেলন ডেকে নিজেদের কিছু দাবি দাওয়া তুলে ধরেন বাংলাদেশি ক্রিকেটাররা। একইসঙ্গে দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে সাকিব-তামিম-মুশফিকরা। এমন খবর বিদেশি গণমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এবার এ ব্যাপারে নিজের মতামত জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের হবু সভাপতি সৌরভ গাঙ্গুলি।  

দিন কয়েক পরেই ভারত সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের। খুব শীঘ্রই বিসিবি ক্রিকেটারদের এগারো দফা দাবি মেনে না নিলে নভেম্বরের এই সফর অনিশ্চিত হয়ে যাবে। ফলে ঢাকার মতো উদ্বেগ দেখা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডেও।

তবে সৌরভ গাঙ্গুলি মনে করেন, এটা একান্তই বাংলাদেশের অভ্যন্তরীণ ব্যাপার। গণমাধ্যমকে তিনি বলেন, এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান করবে। বিসিবির সঙ্গে আমার কথা হয়েছে। আমার বিশ্বাস, বাংলাদেশ অবশ্যই ভারতে খেলতে আসবে।

হিন্দুস্তান টাইমসও একই তথ্য জানিয়েছে। তাদের প্রকাশিত তথ্য অনুযায়ী ভারতীয় ক্রিকেট বোর্ড ব্যাপারটিকে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় বলেই মনে করছে। 

মুম্বাই থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ভারতীয় বোর্ড কর্মকর্তা হিন্দুস্তান টাইমসকে এ ব্যাপারে নিজেদের মতামত জানান। তিনি বলেন, পুরো ঘটনাটি বিসিসিআই সূক্ষ্ণভাবে পর্যবেক্ষণ করছে। পরবর্তী পদক্ষেপগুলোর ওপরও নজর রাখা হচ্ছে। এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ব্যাপার। যতক্ষণ না পর্যন্ত বিসিবি থেকে আমাদের কিছু জানানো হচ্ছে, ততক্ষণ এ ব্যাপারে আমাদের কোনো বক্তব্য থাকতে পারে না। আগ বাড়িয়ে এ বিষয় নিয়ে কিছু বলাটা আমাদের ঠিক নয়।

তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ৩০ অক্টোবর সাকিবদের দিল্লি যাওয়ার কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ