Alexa ক্রিকেটারদের জেল-জমি ও বাবা-খালাদের বাঁচান পাপন! 

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ক্রিকেটারদের জেল-জমি ও বাবা-খালাদের বাঁচান পাপন! 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সোমবার এগারো দফা দাবিতে সংবাদ সম্মেলন করেন ক্রিকেটাররা। তারই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার জরুরি সভা ডাকে বিসিবি। দুপুর দুইটা থেকে বিসিবি সভাপতি এবং কর্মকর্তারা আলোচনায় বসেন। 

এরপর দুপুর সোয়া তিনটার দিকে সংবাদ সম্মেলন করেন নাজমুল হাসান পাপন। সেখানে ক্রিকেটারদের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন বিসিবি বস। এসময় বিভিন্ন সময় ক্রিকেটারদের পরিবারকে সাহায্য করার কথাও বলেন তিনি। 

ক্রিকেটারদের প্রচুর সুযোগ সুবিধা দেন দাবি করে আক্রোশ ঝাড়েন নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের আচরণ তাকে হতাশ করেছে বলেও জানান তিনি। এছাড়া পারিবারিকভাবে ক্রিকেটারদের সাহায্যের কথাও তুলে ধরেন বিসিবি প্রধান। 

পাপন বলেন, ‘আমি মুশফিকের বাবা রে বাচাইছি, মিরাজের খালা রে কারা মারতে আসছে তারে বাচাইছি আর ওরা এসব বলে? উত্তরায় জমি দখল করছে কারা, আমি উদ্ধার করি আর ওরা বলে ওদের জন্য কিছু করিনা! আমি না থাকলে জেলে যাইতে হতো কাউরে। তাদের আর কিভাবে ট্রিটমেন্ট করা উচিত আমি জানিনা।’ 

এসময় খেলোয়াড়দের কোচের দাবির বিষয়েও কথা বলেন পাপন। তিনি বলেন, আসলে ওদের কোচ পছন্দ না। আমি যাকেই আনি ওরা পছন্দ করেনা। ওরা আসলে চায় দেশি কোচ। কোচ না থাকলে আরো খুশি। কিন্তু ক্রিকেটারদের ইচ্ছায় চললে তো প্রবলেম। 

এ অবস্থায় চলমান সংকট কোথায় গিয়ে দাঁড়ায় সেটিই দেখার বিষয়। 

ডেইলি বাংলাদেশ/সালি