Alexa ক্যাসিনো সেলিমের রিমান্ড চায় পুলিশ

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

ক্যাসিনো সেলিমের রিমান্ড চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৫ ৩ অক্টোবর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

অনলাইনে অবৈধ জুয়া ও ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধান এবং তার দুই সহযোগী আক্তারুজ্জামান ও রোকনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করেছে পুলিশ। 

বুধবার ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালতে তাকে গ্রেফতার দেখানোর আবেদন ও সাতদিনের রিমান্ড আবেদন করেন গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম। আসামিরা কারাগারে আটক থাকায় আদালত শুনানির জন্য আজ বৃহস্পতিবার দিন ধার্য করেছেন।

অপরদিকে, তার বিরুদ্ধে গুলশান থানার মানিলন্ডারিং ও মাদক আইনের মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩ নভেম্বর দিন ধার্য করেন আদালত।

গুলশান থানা এসআই রকিবুল হাসান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার সকালে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানসহ ৮ আসামির বিরুদ্ধে গুলশান থানায় অর্থ পাচার আইনে মামলা দায়ের করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এছাড়া সেলিম প্রধানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা করেছে র‍্যাব।

এছাড়াও মঙ্গলবার অফিসে দুটি হরিণের চামড়া রাখার অপরাধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ৬ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এর আগে, সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে ক্যাসিনো সেলিমকে আটক করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রাত সাড়ে ১০টার দিকে তাকে নিয়ে গুলশান-২ এ তার বাসা কাম অফিস ‘মমতাজ ভিশনে’ অভিযান চালায় র‍্যাব। এরপর বনানীর আরেকটি অফিসে অভিযান চালানো হয়। দুই জায়গায় অভিযান চালিয়ে ৪৮টি বিদেশি মদের বোতল, ২৯ লাখ ৫ হাজার ৫০০ নগদ টাকা, ২৩টি দেশের বৈদেশিক মুদ্রা (যার মূল্য ৭৭ লাখ ৬৩ হাজার টাকা), ১২টি পাসপোর্ট, ১২টি ব্যাংকের ৩২টি চেকবই, একটি বড় সার্ভার, চারটি ল্যাপটপ এবং দুটি হরিণের চামড়া উদ্ধার করে র‍্যাব।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ