ক্যানসার আক্রান্ত সোনালিতেই মুগ্ধ হৃতিক!

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

ক্যানসার আক্রান্ত সোনালিতেই মুগ্ধ হৃতিক!

 প্রকাশিত: ০৯:১৬ ২১ জুলাই ২০১৮   আপডেট: ০৯:১৬ ২১ জুলাই ২০১৮

সোনালি বেন্দ্রে এবং হৃতিক রোশন

সোনালি বেন্দ্রে এবং হৃতিক রোশন

অভিনেত্রী সোনালি বেন্দ্রে। কয়েকদিন আগেই মেটাস্টেসিস ক্যানসারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। আর এ খবর ভক্তদের জন্য নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তার পাশে দাঁড়িয়েছে গোটা বলিউড। এ বার সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যানসারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তার কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যানসারের খবরটা খুব শান্তভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই স্পিরিটকেই স্যালুট জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে লিখেছেন, ও অন্যরকম। আমি জানি না তুমি, ও নাকি গোল্ডি (সোনালির স্বামী) কে আমাকে বেশি মুগ্ধ করবে…।

সোনালি এবং তার পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিৎসার জন্য গিয়েছেন তিনি। ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। 

ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সে সব দেখে সোনালি বলেছেন, গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত। বিশেষ করে তাদের কথা বলব, যারা নিজেদের অথবা প্রিয়জনের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন। আপনাদের কথা আমাকে আরো শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও (মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তার ক্যানসার ধরা পড়ে।

ডেইলি বাংলাদেশ/টিএএস