ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল, প্রেমের গুঞ্জন তুঙ্গে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198882 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল, প্রেমের গুঞ্জন তুঙ্গে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০০ ১০ আগস্ট ২০২০  

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

বহুদিন ধরেই বলিউডে গুঞ্জন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে। বলিউডে কান পাতলেই শোনা যায় চুপি চুপি নাকি প্রেম করছেন তারা। আর সেই গুঞ্জন এবার যেন আরো স্পষ্ট হয়ে উঠলো। 

এবার ফটো সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়লো ভিকি কৌশল ‌ক্যাটরিনা কাইফের বাড়ির সামনে গিয়েছেন।

পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার বাড়ির সামনে গাড়ি থেকে নামছেন ভিকি কৌশল। তার পরনে একটা টি শার্ট আর প্যান্ট। করোনা আবহের জন্য মাস্কে ঢাকা মুখ। এই ছবি প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা ও ভিকির ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি হয়। নানা রকমের কমেন্টে বলিউডের এই দুই তারকাকে ভরিয়ে দেন তারা।

ক্যাটরিনার বাড়ির সামনে মুখে মাস্ক পরে গাড়ি থেকে নামছেন ভিকি কৌশল। ছবি: সংগৃহীত

ক্যাটরিনা ও ভিকির গুঞ্জন প্রকাশ্যে আসতেই অনেকে জানিয়েছিলেন এই জুটি তাদের ভীষণ পছন্দ। আর তাই এক ভক্ত লিখছেন, আমাদের দিনটা আজ সার্থক! এটা সত্যি ভালোবাসা। অবশেষে বলিউডের সবচেয়ে সুন্দর জুটিকে দেখা গেল।

এমনই নানা রকম কমেন্টে ক্যাটরিনা ও ভিকি কৌশলকে ভরিয়ে দেন তাদের ভক্তরা। কেউ আবার তাদের একসঙ্গে ডাকছেন ‘ভিকট্রিনা’ বা ‘ভিকক্যাট’। ঠিক যেমন বলিউডে দীপিকা ও রণবীর কে ‘দীপবীর’ এবং বিরাট ও অনুষকাকে ‘বিরুষ্কা’ বলে ডাকা হয়।

বেশ কিছুদিন ধরেই ক্যাটরিনা ভিকিকে নিয়ে বলিউডে নানা রকম গুঞ্জন শোনা যায়। বিশেষত গত বছর দীপাবলীর একটি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখে অনেকেরই এই ধারণা আরো মজবুত হয়।

এছাড়াও করণ জোহরের কফি উইথ করণে ক্যাটরিনা ও ভিকি দুজনেই প্রকাশ করেছিলেন যে, তারা পরস্পরকে পছন্দ করেন। আর তারপর থেকেই তাদের ভক্তরা বারবার জানিয়েছেন, তারা চান এই গুঞ্জন যেন সত্যি হয়।

ক্যামেরার সামনে যতবার দুজনে এসেছেন নজর কেড়েছে তাদের রসায়ন। তাই এই গুঞ্জন যদি সত্যি হয় বলিউডের আরো এক হিট তারকা জুটির মধ্যে যে ক্যাটরিনা ও ভিকি কৌশলের নাম জুড়বে তা বলাই বাহুল্য।

এই মুহূর্তে ভিকি কৌশল স্যাম মানেকশ-এর বায়োপিক নিয়ে ব্যস্ত। এই ছবির পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ছবিতে বিক্রির সঙ্গে রয়েছেন মনোজ বাজপাইও। 

অন্যদিকে ক্যাটরিনা কাইফ তার পরবর্তী ছবি ‘ফোনভূত’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদী।

ডেইলি বাংলাদেশ/টিএএস