কোহলির আলিশান বাড়ির খুঁটিনাটি

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

কোহলির আলিশান বাড়ির খুঁটিনাটি

আসাদুজ্জামান লিটন ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৪ ১৪ মার্চ ২০২০   আপডেট: ২১:৩৪ ১৪ মার্চ ২০২০

কোহলির বাসার সামনের অংশ

কোহলির বাসার সামনের অংশ

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। তার জীবনযাপনের ধরণ নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। কোহলিকে নিয়ে অনেক তথ্য জানলেও তার বাসার ব্যাপারে অনেকেই বেশি কিছু জানেন না। ডেইলি বাংলাদেশ পাঠকদের জন্য এই পর্বে থাকছে কোহলির বাসার দুর্লভ কিছু ছবি যা তার বাসস্থান সম্পর্কে অনেকটাই ধারণা দিয়ে দেবে:

ব্যস্ততার কারণে বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা খুব বেশি সময় তাদের মুম্বাইয়ের বাড়িতে একসঙ্গে থাকতে পারেন না। কিন্তু যেটুকু সময় একসঙ্গে বাসায় থাকেন তা যেন আনন্দপূর্ণ হয় তা নিশ্চিত করার ব্যাপারে বেশ সচেতন দুজনই। 

মুম্বাইয়ের এই ফ্ল্যাটে থাকেন কোহলিভাল থাকার অঙ্গ হিসেবে দু’জনে মনের মতো করে তাঁদের মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট সাজিয়েছেন। 

ক্যামেরার সামনে হাসিমুখে বিরাট-আনুষ্কাসূত্রের খবর অনুযায়ী ওরলির অভিজাত বহুতল ভবন ‘ওমকার ১৯৭৩’-এ তাঁদের এই ফ্ল্যাটের দাম ৯৪ কোটি টাকা! 

ড্রইং রুম‘ওমকার ১৯৭৩’ এর সি টাওয়ারের ৩৫তম ফ্লোরে থাকেন বিরুষ্কা দম্পতি। 

বিরাটের ফ্ল্যাটের একটি ঘরবিরাটের ফ্ল্যাটের আয়তন ৭১৭১ বর্গফিট। যেখানে আছে চারটি প্রশস্ত ঘর।

আরেকটি ঘরওয়েবসাইট ‘আর্কিটেকচারাল ডাইজেস্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, এই বহুতল ভবনের প্রতিটি ফ্ল্যাটই উঁচু সিলিং বিশিষ্ট। 

সুসজ্জিত ফ্ল্যাটে বিরুষ্কা দম্পতিপুরো ফ্ল্যাটটিকে মনোরম রুচির সঙ্গে সাজিয়েছেন বিরুষ্কা। প্রতিটি বেডরুমের সঙ্গে রয়েছে চওড়া বারান্দা। 

সুইমিংপুলও আছে বিরাটের ফ্ল্যাটে। ভেতরের ঘরগুলো সাজিয়েছেন মনের মাধুরী মিশিয়েএসবের পাশাপাশি ইন্ডোর টেনিস কোর্ট এবং পোষ্যদের চিকিৎসাকেন্দ্র রয়েছে মুম্বাইয়ের ফ্ল্যাটটিতে।

মিজের পোষ্য কুকুরের সঙ্গে বিরাটআজকের নাগরিক জীবনের ব্যস্ততার কথা মাথায় রেখে কোহলির ফ্ল্যাটে আছে ডে কেয়ার সেন্টার। শিশুদের জন্য আছে সুইমিং পুল এবং বড় খেলার মাঠ।

নিজের ফ্ল্যাটে সেলফি তুলছেন কোহলিস্বাস্থ্যসচেতন কোহলি ও আনুষ্কা তাদের ফ্ল্যাটে তৈরি করেছেন অত্যাধুনিক জিম। 

নিজের জিমে ঘাম ঝরাচ্ছেন কোহলিবিরাট কোহলি এবং আনুষ্কা শর্মার পরিচয় ঘটে ২০১৩ সালে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে তাঁদের আলাপ প্রেমপর্ব পেরিয়ে ২০১৭ সালে বিয়েতে রূপ নেয়। শুধুমাত্র একান্ত ঘনিষ্ঠদের নিয়ে গোপনে বিরুষ্কার বিয়ের আসর বসেছিল ইতালির টাস্কানে।

কোহলির বাসার এক অংশকোহলির এই বাড়িকে রাজপ্রাসাদ বললেও ভুল হবে না। স্বপ্নের বাড়িকে স্বপ্নের মতো করেই সাজিয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএল