Alexa কোহলিকে লজ্জায় ফেললেন জাদেজা (ভিডিও)

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

কোহলিকে লজ্জায় ফেললেন জাদেজা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪০ ৯ অক্টোবর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বর্তমান যুগের সেরা ব্যাটসম্যান বলা হয় বিরাট কোহলিকে। ক্লাস, টেম্পারমেন্ট, ডেডিকেশন সবদিক দিয়েই বর্তমানে তার ধারেকাছে কেউ নেই। কোহলি ব্যাট হাতে নামা মানেই যেন নতুন কোনো মাইলফলক স্পর্শ করা। ভারত অধিনায়ককে আউট করা যেকোন বোলারের জন্যই স্বপ্নের ব্যাপার। দশ ধরনের আউট থাকলেও বোল্ড হওয়া যেকোনো ব্যাটসম্যানের জন্য লজ্জার। বুধবার অনুশীলনের সময় কোহলিকে বোল্ড করে এমনই লজ্জায় ফেললেন ভারতীয় বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট সামনে রেখে পুনেতে অনুশীলন করছে ভারত দল। ব্যাটিং সেশনে রবীন্দ্র জাদেজার একটি স্ট্রেইট লেন্থ ডেলিভারি কাট করতে যান কোহলি। তবে তাকে বোকা বানিয়ে মিডল স্ট্যাম্পে আঘাত হানে বলটি। বোল্ড হয়ে তার তাকানোর ধরনেই বোঝা যাচ্ছিল তিনি অনেকটা লজ্জা পেয়েছেন।
 
ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো তাদের টুইটার অ্যাকাউন্টে এ ভিডিও পোস্ট করে। 
বাঁহাতি স্পিনারদের সামনে কোহলির দুর্বলতা এবারই প্রথম নয়। চলতি সিরিজের প্রথম টেস্টে বাঁহাতি স্পিনার সেনুরান মুথুসামীর বলে তিনি আউট হয়ে যান। সাদা পোশাকের ক্রিকেটেও সময়টা ভালো যাচ্ছে না সময়ের সেরা ব্যাটসম্যানের। এ বছর চার ম্যাচে ৩৫ গড়ে মাত্র ২১০ রান করেছেন তিনি।

অনুশীলন শেষে নিজ দলের বোলারদের প্রশংসা করেন ভারত অধিনায়ক। জাদেজাকে নিয়েও তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারত। 
 

ডেইলি বাংলাদেশ/এসআই