কোলের সন্তানকে ফেলেও প্রেমিককে বিয়ে করতে চান এই গৃহবধূ

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

কোলের সন্তানকে ফেলেও প্রেমিককে বিয়ে করতে চান এই গৃহবধূ

 প্রকাশিত: ১৪:০৮ ৫ সেপ্টেম্বর ২০১৭  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চার বছরের শিশু সন্তানকে ফেলে প্রেমিককে বিয়ে করতে চান শাহানাজ বেগম নামের এক গৃহবধূ। এর জন্য দুদিন ধরে অনশনও করছেন তিনি। এদিকে তার এমন কাণ্ডে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউপির বোতলারপাড় গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহানাজ বেগমের সঙ্গে পার্শ্ববর্তী মৎস্য খামারি উমর ফারুক মণ্ডলের ছেলে এক সন্তানের পিতা ফখরুল ইসলাম বাবুর (২৬) দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল। গত রবিবার রাতে শাহানাজ বেগমের ঘরে বাবু রাত্রীযাপন শেষে বের হয়ে আসার সময় প্রেমিকা শাহানাজ তাকে বিয়ে করার জন্য চাপ দেন। এতে তিনি কৌশলে সটকে পড়ার চেষ্টা করলে শাহানাজ প্রেমিক বাবুর হাত ধরে সন্তানকে ফেলে স্বামীর বাড়ি থেকে বেরিয়ে আসেন। এক পর্যায়ে ফখরুল শাহানাজকে নিয়ে তার বাবার মৎস্য খামারের কেয়ারটেকার নুরুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। পরে বিষয়টি জানাজানি হয়ে যায়।

বিষয়টি জানাজানির পর রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশচন্দ্র দেব একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে এলাকাবাসী প্রেমিক যুগলের বিয়ের প্রস্তাব দিলে পুলিশ চলে আসে বলে জানা গেছে। পরে রবিবার দিবাগত রাতে প্রেমিক ফখরুল ইসলাম বাবু শাহানাজকে রেখে পালিয়ে যায়।

শাহানাজ বেগম সাংবাদিকদের বলেন, বাবু আমাকে বিয়ের আশ্বাস দিয়ে দীর্ঘদিন ধরে আমার সঙ্গে দৈহিক সম্পর্ক করে আসছে। সে যেখানেই যাক, আমি তাকে বিয়ে করেই ছাড়ব। এছাড়া আমার আর কোনো উপায় নেই।

এদিকে স্ত্রীর এমন কার্যকলাপে শাহানাজের স্বামী বিজিবি সদস্য মো. হাফিজুর রহমান বলেন, আমার সঙ্গে শাহানাজ বেগমের আর কোনো সম্পর্ক নেই। সে যেখানে গেছে সেখানেই সে থাকবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics