Alexa কোকা-কোলা ছুঁলেই জ্বলবে লাল-নীল বাতি

ঢাকা, রোববার   ১৯ জানুয়ারি ২০২০,   মাঘ ৫ ১৪২৬,   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

কোকা-কোলা ছুঁলেই জ্বলবে লাল-নীল বাতি

তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩১ ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১০:৪৫ ৮ ডিসেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

কোকা-কোলার নতুন প্যাক মানেই চমক! মূলত মোড়ককে ঘিরে নতুন প্রচারণা কৌশল চালায় তারা। এবার বিক্রি বাড়াতে হলিউডের মিডিয়া ফ্রাঞ্চাইজি স্টার ওয়ারের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। ফলে পানীয়টির লেভেলে দেখা যাবে ‘স্টার ওয়ার : দ্য লাইট অব স্কাইওয়াকার’ সিনেমার দুই চরিত্র রে ও কাইলো র‍্যানের ছবি।

২০ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটির এই দুই চরিত্রের হাতে দেখা যাবে লাইটসেবার (তলোয়ারের মতো কল্পিত একটি অস্ত্র)। তবে নতুন মোড়কের বিশেষত্ব হচ্ছে, লাইটসেবারে জ্বলে উঠবে নীল বা লাল রঙে এলইডি লাইট। বার্লিনের কোম্পানি ইনুরু বিল্ট ইন প্রিন্টেড ব্যাটারির সাহায্যে গ্রাহকদের চমকে দেয়া হচ্ছে। কোকা-কোলার এই বোতল শুধু সিঙ্গাপুরেই পাওয়া যাবে।

জানা গেছে, এক স্মার্ট বোতলে সর্বোচ্চ ৫০০ বার এলইডি লাইট জ্বলবে। বোতলের যেকোনো জায়গায় স্পর্শ করলেই এতে থাকা লাইটসেবারটিতে আলো জ্বলে উঠবে। বিল্ট ইন ওএলইডি লাইটসহ মাত্র ৮ হাজার বোতল তৈরি করা হয়েছে। বোতলগুলো আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত শুধু অনলাইনেই পাওয়া যাবে। তবে সাধারণ বোতল আর প্রিন্টেড ব্যাটারি যুক্ত বোতলের মধ্যে থাকা কোনো পার্থক্য সাধারণ ক্রেতারা ধরতে পারবেন না।

ডেইলি বাংলাদেশ/এনকে