.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

পিএসজি-নাপোলি ম্যাচ ড্র

 প্রকাশিত: ০৫:১৯ ৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:১৯ ৭ নভেম্বর ২০১৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির কাছে আবারো হোচট খেয়েছে পিএসজি। ‘সি’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার রাতে ১-১ ড্র করে দুই দল। প্রথম লেগে পিএসজির মাঠে ২-২ ড্র করেছিল তারা।

এই ড্রয়ে নাপোলির কাছে ইউরোপীয় প্রতিযোগিতায় অজেয় থাকল পিএসজি। দুই দলের আগের তিন দেখায় পিএসজির জয় দুটি; বাকি ম্যাচটি ড্র।

প্রথমার্ধের যোগ করা সময়ে সতীর্থের বাড়ানো বল বুটের টোকায় একটু ওপরে তুলে লরেনসো ইনসিনিয়ের নেয়া ভলি লক্ষ্যভ্রষ্ট হলে হতাশ হতে হয় নাপোলি সমর্থকদের।

প্রথমার্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ধরে কিলিয়ান এমবাপের ছোট পাস ডি বক্সের মধ্যে পেয়ে যান হুয়ান বের্নাত। স্পেনের এই ডিফেন্ডারের পড়িমরি করে নেয়া শট ঠিকানা খুঁজে পায়।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে সমতায় ফিরতে পিএসজির রক্ষণে প্রচণ্ড চাপ দেয় নাপোলি। ৬৩ তম মিনিটে সফল স্পট কিকে নাপোলিকে সমতায় ফেরান ইনসিনিয়ে। 

বলের লাইনে ঝাঁপিয়ে পড়েও ইতালিয়ান ফরোয়ার্ডের শট আটকাতে পারেননি বুফ্ফন। ডি বক্সের মধ্যে হোসে কায়েহান ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়াকে তুলে নিয়ে ফরোয়ার্ড এদিনসন কাভানিকে ৭৬তম মিনিটে নামান পিএসজি কোচ। ৮৪তম মিনিটে কেরারকে বল বাড়িয়ে ফিরতি পাস থেকে এমবাপের নেয়া শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে গেলে সমতায় শেষ হয় ম্যাচ।

গ্রুপের অন্য ম্যাচে রেড স্টার বেলগ্রেডের মাঠে ২-০ গোলে হারা লিভারপুল ৬ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে শীর্ষে আছে। লিভারপুলের সমান পয়েন্ট নিয়ে নাপোলি দ্বিতীয় স্থানে রয়েছে। 

৫ পয়েন্ট নিয়ে তৃতীয় পিএসজি। ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বেলগ্রেড।

ডেইলি বাংলাদেশ/আরএ