কোম্পানীগঞ্জে সাংবাদিকের স্ত্রীর মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

কোম্পানীগঞ্জে সাংবাদিকের স্ত্রীর মৃত্যু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

 প্রকাশিত: ১২:৫৯ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:১২ ১০ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দৈনিক যুগান্তর কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক জাফর উল্যাহের স্ত্রী ফেরদৌস আরা রুনি মারা গেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার রাতে বসুরহাট পৌরসভার নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত লিভার ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

বৃহস্পতিবার সকাল ১০ টায় চরফকিরার চরকালিতে জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন রুনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা প্রেস ক্লাব সভাপতি এ এইচ এম মান্নান মুন্না, সাপ্তাহিক আমাদের নোয়াখালীর সম্পাদক গিয়াস উদ্দিন রনি, দৈনিক আজকালের খবরর কোম্পানীগঞ্জ প্রতিনিধি হাসান ইমাম রাসেল, দৈনিক মানব কন্ঠ’ উপজেলা প্রতিনিধি শরফুউদ্দিন শাহীন, দৈনিক খোলা কাগজ’র কোম্পানীগঞ্জ প্রতিনিধি মেজবাহ উদ্দিন, এশিয়ান এইজ’র কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি সোহরাব হোসেন বাবরসহ রাজনৈতিক, সামাজিক ও গণমাধ্যম সংগঠনের নেতারা।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার