Alexa কোবি ব্রায়ান্ট স্মরণে আবেগাপ্লুত মেসি-রোনালদো

ঢাকা, রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

কোবি ব্রায়ান্ট স্মরণে আবেগাপ্লুত মেসি-রোনালদো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২১ ২৭ জানুয়ারি ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত বাস্কেটবল সুপারস্টার কোবি ব্রায়ান্টের প্রতি বিদায়ী বার্তা দিয়েছেন ফুটবলবিশ্বের অন্যতম সেরা দুই তারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে আবেগঘন স্ট্যাটাস দেন তারা। 

বাস্কেটবলের লিজেন্ড কোবি ব্রায়ান্টের মৃত্যুর এমন অপ্রত্যাশিত সংবাদে গোটা বিশ্বই যেন নড়ে উঠেছে। মাত্র ৪১ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন মার্কিন এই সুপারস্টার। 

তার মৃত্যুতে শোকে মূহ্যমান লিওনেল মেসি লিখেছেন, আমি ভাষা হারিয়ে ফেলেছি। কোবির পরিবার এবং বন্ধুদের জন্য আমার অনেক ভালোবাসা থাকবে। তোমার সঙ্গে দেখা হওয়া এবং সময় কাটানো আমার কাছে অনেক বেশি কিছু ছিলো। পৃথিবীর বিখ্যাত মানুষদের মধ্যে তুমি ছিলে অন্যতম।

কোবি ব্রায়ান্টের স্মরণে পর্তুগিজ সুপারস্টার রোনালদো টুইটবার্তায় বলেন, কোবি এবং তার মেয়ে জিয়ান্নার মৃত্যুর সংবাদ শুনে বড়ই ব্যথিত হয়েছি। কোবি একজন সত্যিকারের কিংবদন্তি ছিলেন এবং অনেকের কাছে ছিলেন স্বপ্নের নায়ক। তার পরিবারের প্রতি সমবেদনা এবং এই দুর্ঘটনায় নিহত সকলের পরিবারের প্রতি ভালোবাসা থাকবে। ভালো থাকবেন কিংবদন্তি!

মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে ২০০৮ ও ২০১২ অলিম্পিকে স্বর্ণ জেতেন কোবি ব্রায়ান্ট। ‘ডিয়ার বাস্কেটবল” শর্টফিল্মের জন্য ২০১৮ সালে জেতেন অস্কার পুরস্কার।

ডেইলি বাংলাদেশ/এম