রোহিঙ্গা
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস...

কোটিনহোকে পেতে এখনও আশাবাদী বার্সেলোনা

প্রকাশিত: ১৬:৫৫, ১২ অক্টোবর ২০১৭

৯৩ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

অলরেডসদের হয়ে মাঠ মাতাচ্ছেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ কোটিনহো। তবে নেইমারের বার্সা ছাড়ার পর কোটিনহোর দিকেই প্রথম নজর দিয়েছিল কাতালান ক্লাবটি। যদিও কোটিনহো বিক্রির জন্য নয় বলে স্পষ্ট জানিয়েছিলেন লিভারপুল কোন ইয়ার্গুন ক্লপ।

তার পর আশা ছাড়ছে নারাজ বার্সা। আবারও জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নতুন করে বিড করার পরিকল্পনা করছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির প্রধান নির্বাহী অস্কার গ্রাও এই ইঙ্গিত দিয়েছেন।

গ্রীষ্মকালীন দল বদলের সময় তারকা এই মিডফিল্ডারের জন্য লিভারপুলকে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেই বার্সেলোনা ব্যর্থ হয়েছিল বলে তখন বিভিন্ন গণমাধ্যমে খবর আসে।

কোটিনহোর নিজের অবশ্য আগ্রহটা বার্সার দিকেই। আর সেই আগ্রহটাকেই কাজে লাগিয়ে তাকে দলে ভেড়াতে চায় বার্সা। এদিকে নেইমারের পিএসজিতে পাড়ি জমানোর পর পাওলিনহোকে দলে ভিড়িয়েছে কাতালানরা। শুরু থেকে মেসির সঙ্গে পাল্লা দিয়ে পারফর্ম করে যাচ্ছে ব্রাজিলিয়ান এই সেন্ট্রাল মিডফিল্ডার।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Share With Friends!

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর