ঢাকা, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
Advertisement
শিরোনাম:
গোপালগঞ্জের গোপীনাথপুরে সড়ক দূর্ঘটনায় নিহত তিন, আহত দশ। টাঙ্গাইলের কালিহাতীতে তুলার গোডাউনে আগুন দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু। নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট। নওগাঁর মহাদেবপুরে গোপন বৈঠকের সময় জেলা জামায়াতের সাধারন সম্পাদক মহিউদ্দিনসহ ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পশ্নফাঁসসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শিক্ষা অধিদপ্তর ও ঢাকা শিক্ষা বোর্ডের ২৯ কর্মকর্তাকে বদলির আদেশ মন্ত্রণালয়ের। সংগীত পরিচালক আলী আকবর রুপু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খালেদার জামিন আবেদনের শুনানি রোববার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বের ১৭তম: টিআই
শিরোনাম:
গোপালগঞ্জের গোপীনাথপুরে সড়ক দূর্ঘটনায় নিহত তিন, আহত দশ। টাঙ্গাইলের কালিহাতীতে তুলার গোডাউনে আগুন দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু। নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট। নওগাঁর মহাদেবপুরে গোপন বৈঠকের সময় জেলা জামায়াতের সাধারন সম্পাদক মহিউদ্দিনসহ ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পশ্নফাঁসসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শিক্ষা অধিদপ্তর ও ঢাকা শিক্ষা বোর্ডের ২৯ কর্মকর্তাকে বদলির আদেশ মন্ত্রণালয়ের। সংগীত পরিচালক আলী আকবর রুপু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খালেদার জামিন আবেদনের শুনানি রোববার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বের ১৭তম: টিআই...

কোটিনহোকে পেতে এখনও আশাবাদী বার্সেলোনা

 স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫, ১২ অক্টোবর ২০১৭

১৪১ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

অলরেডসদের হয়ে মাঠ মাতাচ্ছেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ কোটিনহো। তবে নেইমারের বার্সা ছাড়ার পর কোটিনহোর দিকেই প্রথম নজর দিয়েছিল কাতালান ক্লাবটি। যদিও কোটিনহো বিক্রির জন্য নয় বলে স্পষ্ট জানিয়েছিলেন লিভারপুল কোন ইয়ার্গুন ক্লপ।

তার পর আশা ছাড়ছে নারাজ বার্সা। আবারও জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নতুন করে বিড করার পরিকল্পনা করছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির প্রধান নির্বাহী অস্কার গ্রাও এই ইঙ্গিত দিয়েছেন।

গ্রীষ্মকালীন দল বদলের সময় তারকা এই মিডফিল্ডারের জন্য লিভারপুলকে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেই বার্সেলোনা ব্যর্থ হয়েছিল বলে তখন বিভিন্ন গণমাধ্যমে খবর আসে।

কোটিনহোর নিজের অবশ্য আগ্রহটা বার্সার দিকেই। আর সেই আগ্রহটাকেই কাজে লাগিয়ে তাকে দলে ভেড়াতে চায় বার্সা। এদিকে নেইমারের পিএসজিতে পাড়ি জমানোর পর পাওলিনহোকে দলে ভিড়িয়েছে কাতালানরা। শুরু থেকে মেসির সঙ্গে পাল্লা দিয়ে পারফর্ম করে যাচ্ছে ব্রাজিলিয়ান এই সেন্ট্রাল মিডফিল্ডার।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

সর্বাধিক পঠিত