শিরোনাম:
জলবায়ু সংক্রান্ত ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে ০৩ দিনের সফরে প্যারিসের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কুমিল্লা-রংপুরের কোয়ালিফায়ার ম্যাচের বাকি অংশ আজ আজও অনেক স্থানে বৃষ্টি হতে পারে পরমাণু যুদ্ধ নিয়ে সতর্কতা নোবেল জয়ী আইসিএএনের ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে ফ্রান্সের পথে প্রধানমন্ত্রী
শিরোনাম:
জলবায়ু সংক্রান্ত ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে ০৩ দিনের সফরে প্যারিসের উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কুমিল্লা-রংপুরের কোয়ালিফায়ার ম্যাচের বাকি অংশ আজ আজও অনেক স্থানে বৃষ্টি হতে পারে পরমাণু যুদ্ধ নিয়ে সতর্কতা নোবেল জয়ী আইসিএএনের ওয়ান প্ল্যানেট সামিটে যোগ দিতে ফ্রান্সের পথে প্রধানমন্ত্রী...

কোটিনহোকে পেতে এখনও আশাবাদী বার্সেলোনা

 স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫, ১২ অক্টোবর ২০১৭

১১০ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

অলরেডসদের হয়ে মাঠ মাতাচ্ছেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ কোটিনহো। তবে নেইমারের বার্সা ছাড়ার পর কোটিনহোর দিকেই প্রথম নজর দিয়েছিল কাতালান ক্লাবটি। যদিও কোটিনহো বিক্রির জন্য নয় বলে স্পষ্ট জানিয়েছিলেন লিভারপুল কোন ইয়ার্গুন ক্লপ।

তার পর আশা ছাড়ছে নারাজ বার্সা। আবারও জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে নতুন করে বিড করার পরিকল্পনা করছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির প্রধান নির্বাহী অস্কার গ্রাও এই ইঙ্গিত দিয়েছেন।

গ্রীষ্মকালীন দল বদলের সময় তারকা এই মিডফিল্ডারের জন্য লিভারপুলকে ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেই বার্সেলোনা ব্যর্থ হয়েছিল বলে তখন বিভিন্ন গণমাধ্যমে খবর আসে।

কোটিনহোর নিজের অবশ্য আগ্রহটা বার্সার দিকেই। আর সেই আগ্রহটাকেই কাজে লাগিয়ে তাকে দলে ভেড়াতে চায় বার্সা। এদিকে নেইমারের পিএসজিতে পাড়ি জমানোর পর পাওলিনহোকে দলে ভিড়িয়েছে কাতালানরা। শুরু থেকে মেসির সঙ্গে পাল্লা দিয়ে পারফর্ম করে যাচ্ছে ব্রাজিলিয়ান এই সেন্ট্রাল মিডফিল্ডার।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

আমাদের পাঠক প্রিয় সংবাদগুলো
ওপরে যেতে