Alexa কে কি করছে সব জানেন পাপন! 

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৯ ১৪২৬,   ১৬ রবিউস সানি ১৪৪১

কে কি করছে সব জানেন পাপন! 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৭ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:০৮ ২২ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ক্রিকেটারদের ১১ দফা দাবির পেছনে ষড়যন্ত্র আছে বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া কে কি করছে সবই তিনি জানেন বলেও দাবি করেন। 

সোমবার আকস্মিক সংবাদ সম্মেলনে ক্রিকেটাররা এগারো দফা দাবি তুলে ধরেন। দাবিগুলো পূরণ না হওয়া পর্যন্ত সবধরণের ক্রিকেট থেকে বিরতি নেয়ার কথা বলেন তারা। তবে সংবাদ সম্মেলনে সব কিছু অস্বীকার করেন বিসিবি সভাপতি। 

দেশের ক্রিকেটে উদ্ভূত সমস্যার প্রেক্ষিতে মঙ্গলবার জরুরি সভা ডাকেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের দাবিগুলোকে সম্পূর্ণ অযৌক্তিক বলে জানান তিনি। এসময় ভারত সফরের আগে এ ধরণের সিদ্ধান্ত কেনো সেটা ভাবার বিষয় বলেও মন্তব্য করেন তিনি।

পাপন বলেন, আমাদের না জানিয়ে খেলা বন্ধ করে দিয়েছে, এটা ভাবা যায় না। এভাবে কেউ খেলা বন্ধ করে দেবে? এসবের পেছনে নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র আছে। বিসিবি নিয়ে কিছু বললে বলুক, কিন্তু খেলা বন্ধ করে দেবে? আমার দৃঢ় বিশ্বাস বেশির ভাগ খেলোয়াড় জানে না আসল পরিকল্পনা কী? হয়তো দুই-একজন এটা জানে। কে কি করছে সব আমি জনাই। সবকিছু বের হয়ে আসবে। অপেক্ষা করুন।

ক্রিকেটাররা না খেললে ভবিষ্যতে কি হবে জানতে চাইলে তিনি বলেন, খেলতে না চাইলে খেলবে না। ওরা ক্যাম্পে গেলে ভালো। নাহলে নাই। কিন্তু এটা আশা করিনি। 

ডেইলি বাংলাদেশ/সালি