ঢাকা, সোমবার   ১৮ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৬ ১৪২৫,   ১২ জমাদিউস সানি ১৪৪০

কেরানীগঞ্জে তরুণীকে ধর্ষনের পর হত্যা

কেরানীগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ০১:১৭ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৯:২৫ ৮ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে এক তরুণীকে ধর্ষনের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত তরুণীর নাম বৈশাখী বেগম (২৮)। 

শুক্রবার রাত সাড়ে ১০টায় আগানগরের নবাসাধু রোডের মাকসুদা গার্ডেন সিটির আন্ডার গ্রাউন্ড থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বৈশাখী বেগম একজন ভ্রাম্যমান ভাত বিক্রেতা । তার স্বামীর নাম মো: কবির হোসেন। তারা দুইজনেই নবাসাধু এলাকায় এক বাড়িতে ভাড়া থাকতেন। বৈশাখী বেগম তার বাড়িতে ভাত রান্না করে নবাসাধু রোডে মাকসুদা গার্ডেন সিটি তৃতীয় ও চতুর্থ তলায় গার্মেন্টস কর্মীদের খাবার সরবরাহ করে থাকে। প্রতিদিনের মতো আজকে সন্ধ্যা বেলা বৈশাখী বেগম ভাত রান্না করে ওই মার্কেটের চতুর্থ তলায় গার্মেন্টস কর্মীদের সরবরাহ করতে যায়। 

শুক্রবার মার্কেটটি বন্ধ ছিল। সেখানে লোকজনের তেমন আনাগোনা ছিল না। এই সুযোগে দুর্বৃত্তরা ওই মার্কেটের আন্ডার গ্রাউন্ডে নিয়ে ধর্ষন করে তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই বাবুল শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করি। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা ওই তরুণীর পরিচিত হওয়ায় তারা তাকে ধর্ষনের পর হত্যা করে ফেলে গেছে।

ডেইলি বাংলাদেশ/ইকে/আরএ