Exim Bank
ঢাকা, বৃহস্পতিবার ২৪ মে, ২০১৮
iftar

কেমন যাবে আপনার আজকের দিন

 লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:০০, ১০ ফেব্রুয়ারি ২০১৮

১৫৫২ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারণা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ পথে কোনো নতুন বন্ধুর সন্ধান পেতে পারেন। ব্যবসায় কোনো বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলতে থাকুন, ফল খুব ভাল পাবেন। সঠিক কোনো সিদ্ধান্ত আপনাকে অনেক দূর পর্যন্ত নিয়ে যাবে। শরীর মোটের ওপর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দিন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায় সামলাতে হতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
আজ দিনের শুরুতেই কোনো খারাপ কথার জন্য সম্মান হানি ঘটতে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করতে মন চাইবে। আপনার সহকর্মী, আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চ আকাঙ্খা বৃদ্ধি হতে পারে। তৃতীয় কারোর জন্য সংসারে অশান্তি। অনেকদিনের পুরানো কোনো রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ আপনাকে বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন। অর্থ সংক্রান্ত চাপ বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)
ব্যবসার প্রয়োজনে অর্থ সাহায্য পেতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি বাড়তে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
আজে বাজে চিন্তা আজ মাথায় আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা অশুভ। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করতে পেরে মনে আনন্দ। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। শুভ যোগাযোগ হতে পারে এই সময়। গুরু সেবা করুন ভাল ফল পাবেন। মায়ের সঙ্গে তর্ক করার জন্য মনে কষ্ট।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
ভাল কাজে করতে গিয়ে বদনাম বাড়তে পারে। পরের উপকার করে সম্মানপ্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তিযোগ। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাগম। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীদের সঙ্গে বিতর্কে যাবেন না ঝঞ্ঝাট বাড়তে পারে। বিচক্ষন ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
ভাই ভাইয়ে বিবাদ বাড়তে পারে। অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় করতে গিয়ে একটু সতর্ক থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরু জনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমের ব্যপারে কোনো চাপ আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
অকাজের কারণে শক্তি ক্ষয় হতে পারে। আজ সারাদিন কর্ম ব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনো বিভ্রাটে পড়তে হতে পারে। আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখীন হতে হবে। হঠাৎ কোনো কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত অর্থ খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি। আজ বাড়িতে কোনো মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
বাড়তি কিছু অর্থ আসার যোগ। আজ ব্যবসায় বা মাঙ্গলিক কোনো কাজের শুভ যোগ। সম্পত্তি নিয়ে ভাই বোনের সঙ্গে মতবিরোধ। বাড়িতে আত্মীয় সমাগম। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনো সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের কোনো রোগের সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি। চাকরির স্থানে কোনো বিবাদ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
শত্রু থেকে সাবধান থাকুন। অতিরিক্ত উদ্বেগের সঙ্গে কোনো কাজ করবেন না। কারোর কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ জনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনো সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারোর উপকার নিতে হতে পারে। ডায়বেটিস রোগের সমস্যায় ভোগান্তি। বাড়তি কোনো ব্যবসার দিকে একটু নজর দিন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা। আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনো কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনো অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
ব্যবসার দিকে কোনো নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। যান বাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদ রোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। কাউকে সু–পরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকূলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি প্রাপ্তিযোগ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
চাকরির স্থানে কোনো চাপ আসতে পারে। পুরানো ব্যবসা বাড়ানর ভাল সময়। মিষ্টি কথায় আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতির যোগ। অংশীদারী ছাড়া নতুন কোনো কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারোর থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। জলপথে কোনো বিপদ বাড়তে পারে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত