Exim Bank
ঢাকা, বৃহস্পতিবার ২৪ মে, ২০১৮
iftar

কেমন যাবে আপনার আজকের দিন

 লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:১১, ৯ ফেব্রুয়ারি ২০১৮

১৩৮২ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারণা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। আজ ব্যবসায়ে হিসাবের গণ্ডগোল হতে পারে। সন্তানদের সম্পর্কে কোন গভীর আলোচনা হতে পারে। নিজের ব্যবহারের ফলশ্রুতি সম্মানপ্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি। খুব নিকট কারোর শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুর কাছ থেকে সাবধান থাকুন ও একটু দুরত্ব রেখে চলুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
কোনো ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। আইনি কোনো কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে কোনো ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। চোখের কোনো রোগ বাড়তে পারে। আপনার মনের দিকে আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনো কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনো কাজের চাপ বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)
কোনো বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। আজ চাকরি জীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে। আজ সকালের দিকে কোনো প্রকার অর্থ ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে লাভের দিক ঠিক রাখতে হবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। পড়াশোনার দিকে একটু চাপ বাড়তে পারে নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন। অংশীদারি ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। শরীরে কোনো রোগ বাড়তে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনো আলোচনা। পিতামাতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে বিনিইয়োগ বাড়াতে পারেন। অর্থের ব্যাপারে ভাল সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
কর্মচারীদের নিয়ে সমস্যা বাড়তে পারে। রক্তচাপ সংক্রান্ত কারণে সমস্যা। প্রিয় জনের সঙ্গে বিবাদ। ক্ষুদ্র ব্যবসায়ীদের লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদের সময় কোনো বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনো ব্যবস্থা। ভাল কোনো জিনিষ উপহার হিসাবে পেতে পারেন। ব্যবসার দিকে কোনো বাধা পড়তে পারেন। চাকরির স্থানে কোনো কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনো ব্যবসার দিকে থেকে আয় ভাল আসতে পারে। পিতার সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
সময়ের অপেক্ষা করুন ভাল ফল পাবেন। তবে ব্যবসার দিকে কোনো অশান্তি বাঁধতে পারে। বুকের কোনো সমস্যা বৃদ্ধি। পরিবারের কারোর শরীর নিয়ে চিন্তা। পড়াশুনার জন্য দূরে ভ্রমণ। যেকোন দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে কোনো বন্ধুর খবর আসতে পারে। কোনো ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্ম স্থানে কাজের নিপুণতার জন্য সুনাম।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
গঠনমূলক কোনো কাজের ক্ষেত্রে উন্নতি। প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না বিপদ আসতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতি। বাড়তি কোন আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময়। প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে লাভ বৃদ্ধি। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে পড়ে থাকা কোনো কাজ করে ফেলুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আজ সারাদিন আনন্দের মধ্যে দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মত পরিবেশ পেতে পারেন, ব্যবসার ক্ষেত্রে খুব ভাল সময়। আজ কোন কঠিন সমস্যার সমাধান হতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি। নতুন কোনো কাজের দিকে ঝোঁক বৃদ্ধি। আপনার কোনো হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি। আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
প্রিয় জনের কোনো খবর না পাবার জন্য মন খারাপ। ব্যবসার দিকে উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনো ভ্রমণ হতে পারে। মানসিক কষ্টের মধ্যে দিয়ে দিনটি আজ কাটবে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কোনো কাজের চাপ। আজ কোনো জটিল ব্যধি থেকে মুক্তি। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে, ধর্মীয় ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে কোনো আইনের সাহায্য। শিল্পীদের সময় খুব ভাল।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
ব্যবসার দিকে মন্দা পড়তে পারে। বিবাহের ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণ বিষয়ে আলোচনা। বিকালের দিকে শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলচনার পাত্র হতে পারেন বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমের ক্ষেত্রে অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো নতুন সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনো ঋণ মঞ্জুর। গুরু জনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি। সদ উপায়ে আয় বৃদ্ধির আলোচনা বাড়িতে হতে পারে। ভূ- সম্পত্তি রক্ষণা বেক্ষণের দায়িত্ব আসতে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনো না কোনো দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবেলা করতে সক্ষম। কোনো কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আপনার কু-মন্ত্বব্যে সংসারে অশান্তির যোগ। কর্মস্থানে গভীর কোনো দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সহিত ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনো কারণে মনে ভীতি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত