ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

কেমন যাবে আপনার আজকের দিন

 লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৭:৩০, ৬ ফেব্রুয়ারি ২০১৮

৮৫৬৭ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারণা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
বিবাহ সংক্রান্ত বিষয়ে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনো কিছু পাবার জন্য মনে মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কিছু পরিবর্তন। বাড়তি কোনো কথার জন্য বিবাদ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
চাকরির জায়গায় কোনো কাজের জন্য চিন্তা বাড়তে পারে। পেটের কোনো রোগ বৃদ্ধি। আজ পুরানো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভাল কাজ আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগের কারণে ব্যবসায়ে ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকুল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মিথুন (মে ২১-জুন ২০)
কোনো কাজ ভুল করবার জন্য অপমানিত হতে পারেন। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরানো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
সকালের দিকে স্ত্রীর কোনো ভাল কথা শোনবার জন্য সারা দিন আনন্দ। উচ্চপদস্থ ব্যক্তি সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারোর বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চ আশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরানো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
রাজনীতির লোকেদের একটু মান সম্মান নিয়ে কথা হতে পারে। চাকুরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকুল। কাউকে নিজের দূর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
বাড়তি কোনো আয়ের যোগ। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। মা –বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষনতা আর বুদ্ধিতে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়। দুপুরের পরে ব্যবসা ভাল ও সঞ্চয় বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
অপরের উপকার করতে গিয়ে কাজের ক্ষতি হতে পারে। অতিরিক্ত দৌড় ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারোর সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আজ অপরের কু-প্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বৃদ্ধি হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্য শিল্পীদের উন্নতি যোগ। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। আজ দিনটি খুব খারাপ যাবে না।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আজ সকাল দিকে কোনো অর্থ লাভ করতে পারেন। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকুল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
সারাদিন অর্থ ব্যয় যোগ, এই যোগ আগের দিনের থেকে বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। ব্যবসার দিকে কোনো বিবাদ থেকে সাবধান।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
অতিরিক্ত অর্থ ব্যয় হবার জন্য সকাল দিকে ঋণ নিতে হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

সর্বাধিক পঠিত
ওপরে যেতে