Alexa কেমন যাবে আপনার আজকের দিন

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কেমন যাবে আপনার আজকের দিন

 প্রকাশিত: ০৯:০৭ ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১০:৪৩ ২৩ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারনা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেওয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ ব্যবসায়ের ক্ষেত্রে লাভ বাড়তে পারে। গোপন কোনো রোগ বাড়তে পারে। ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনো ভুল হবার সম্ভাবনা। শত্রুর থেকে একটু সাবধান। উচ্চ পদস্থ ব্যাক্তির সাহায্যে উন্নতি। কোনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলার সাহায্য পেতে পারেন। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ। পিতার জন্য ভাল কছু ব্যবস্থা নিতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
অতিরিক্ত আশা করবার জন্য মাসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনো অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে, কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনো চিন্তার কারণে মনে কষ্ট। লটারি থেকে কিছু আয়। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)
সকাল দিকে পেটের কোনো সমস্যা বাড়তে পারে। আজ কোনো অশুভ কিছু ঘটতে পারে। শরীরে কোনো অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনো বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকুরির স্থানে চাপ বাড়তে পারে ।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
আজ ভ্রমণের ক্ষেত্রে শরীর খারাপ হতে পারে। প্রেমের প্রতি ঘৃনা আসতে পারে। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। লজ্জাহীনতার কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনের কষ্ট বাড়তে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন, ব্যবসায়ের ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায়ের দিকে খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। খেলা ধুলায় সাফল্যের জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরানো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে সাহায্য পাবার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায়ের জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনো মহিলার থেকে সাবধান থাকুন। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
অহেতুক আপনার বিষয় আলোচনা বাড়তে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন যোগ। প্রেমের ব্যাপারে কোনো চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনো ভাল সুযোগের যোগ। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ স্ত্রীর কোনো কাজের জন্য মনে শান্তি আসবে। অর্থের চাপ থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
অমাশায় রোগে কষ্ট পেতে পারেন। কোনো মহিলার জন্য বাড়িতে অশান্তি। যে কোনো নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায়ের দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায়ের দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে যোগাযোগ বাড়বে। আজ একটু সাবধানে থাকুন কোনো বিপদ আসতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিতদের জীবনে কোনো সুখের খবর আসতে পারে। অর্থের ব্যাপারে কোনো সুবিধা। পায়ের কোনো যন্ত্রণা বাড়তে পারে ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা। সারাদিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। চাকরির ক্ষেত্রে শুভ যোগাযোগ। পিতার সঙ্গে বিবাদের কারণে মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন কোনো প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের কোনো সমস্যা বাড়বে। পরিবারের জন্য অর্থ খরচ বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
ধর্মের ব্যাপারে কোনো বিবাদ বাড়তে পারে। মা বাবার সঙ্গে তুচ্ছ কারণে তর্ক। ব্যবসায়ের দিকে বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনাআদায় হতে পারে। সম্পত্তির ব্যপারে চাপ বৃদ্ধি। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটু শান্তি দেখতে পাবেন। চাকুরীর স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
কর্মস্থানে কোনো বন্ধু বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো চাপ আসতে পারে। ব্যবসায়ের দিকে মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনো কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানা টানি। প্রেমের সম্পর্কে উন্নতির যোগ। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। তবে আজ কোনো ক্ষতির সম্ভাবনা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics