Alexa কেমন যাবে আপনার আজকের দিন

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কেমন যাবে আপনার আজকের দিন

 প্রকাশিত: ০৯:০৬ ২০ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারনা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেওয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
আজ আপনার কোনো ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ দেখা দিতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমনের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথের সন্ধান পেতে পারেন। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে দুঃখজনক ব্যবহার পেতে পারেন। ছোট খাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারেন। দুপুরের পরে বাড়তি আয়ের যোগ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
আপনার ভাল কোনো কাজের জন্য কর্মস্থলে শত্রু বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনাকে দিয়ে যে কাজ সম্ভব নয় সেদিকে যাবেন না। প্রতিকুল পরিবেশ মানিয়ে নিন। সন্তানদের কর্মের কোনো শুভ খবর আসতে পারে। আজ সারা দিনটা খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকা দরকার।

মিথুন (মে ২১-জুন ২০)
আজ সকলের থেকে খুব ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের সাফল্যে মুখউজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিৎ। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলেও, মিটে যাবে। অতিরিক্ত কিছু খরচ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
বন্ধু বিরোধ থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিৎ। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ দেখা দিতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। বিদ্যার্থীদের ক্ষেত্রে সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্ম স্থানে উন্নতির যোগ। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
বাড়িতে অতিথি আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। আজ ব্যবসায় আমুল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের শুভ যোগ। আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে তা আর থাকবে না। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা কোনো জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ সফল হবে না। পিঠে ব্যাথার সমস্যা বাড়বে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতির মুখোমুখি হতে পারেন। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
সকাল থেকে আজ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। মা –বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষন বুদ্ধিতে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনি যুক্ত থাকবেন। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আজ কোনো নিয়ম না মানার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ শিক্ষার বিদ্যার্থীদের সামনে শুভ যোগ। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে সাবধান। আজ খুব বুঝে না চললে অর্থ ব্যয় বাড়বে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়। রক্তপাত থেকে সাবধান।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
কোনো ভুল কাজের জন্য অনুতাপ বাড়বে। অতিরিক্ত দৌড় ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। আজ কারোর সঙ্গে ব্যাক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলাবার দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবা মূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আজ কারওর কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনো কাজে দয়ার পাত্র হতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
সংসারের দিকে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর। সঙ্গীত চর্চায় হাল ছাড়বেন না। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকুল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
কোনো মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। সারাদিন কিছু অর্থ ব্যয় আগের দিনের থেকে বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics