কেন ব্রেক আপ হয়েছিল শাহিদ-কারিনার? কারণ জানালেন অভিনেত্রী

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

কেন ব্রেক আপ হয়েছিল শাহিদ-কারিনার? কারণ জানালেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৬ ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১০:২৭ ২২ ফেব্রুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডে এক সময় মুখরিত ছিলো শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের প্রেমের কাহিনী। কিন্তু ২০০৬ সালে ব্রেক আপ হয়ে যায় তাদের। কেন শেষ হলো তাদের সেই সম্পর্ক। ব্রেক আপের ১৪ বছর পর কারিনা জানালেন সেই কারণ। 

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে কারিনা কাপুর বলেন, নিয়তিই অন্য দিকে নিয়ে গিয়েছিলো তাদের। 

‘জাব উই মেট’ ছবির সেটেই নাকি উল্টে গিয়েছিল তাদের সম্পর্কের সমীকরণ। প্রথমে নাকি ওই ছবি করতে না বলে দিয়েছিলেন কারিনা। পরে শাহিদের জোর করার কারণেই ছবিতে রাজি হন। তাদের প্রেম তখন জমজমাট। তাই না করতে পারেননি। সিনেমাও সুপারহিট। পর্দায় গীত-আদিত্যর বিয়ে হলেও শাহিদ-কারিনা আলাদা হয়ে যান বাস্তবে।

এদিকে তখন কারিনার জীবনে অন্য পুরুষ। ছোটে নবাব সাইফ আলি খান। চলছে ‘তাসান’-এর শুটিং। আর সঙ্গে কারিনার জিরো ফিগার। বক্স অফিসে সে ছবি দাগ কাটতে পারেনি। মুষড়ে পড়েছিলেন কারিনা। ডুবে গিয়েছিলেন হতাশায়। তার কথায়, ভেবেছিলাম ‘তাসান’ আমার ক্যরিয়ার বদলে দেবে। কিন্তু হল ঠিক উল্টা। ‘জাব উই মেট’ আমার ক্যরিয়ার বদলে দিয়েছিল। আর ‘তাসান’ আমার জীবন।

শাহিদ একবার বলেছিলেন তাদের দু’জন দুই মেরুর। ঠিক যেন ‘জাব উই মেট’-এর গীত এবং আদিত্য। একদিকে আবেগপ্রবণ, বকবকে কারিনা আর অন্যদিকে শান্ত, ধীর শাহিদ। বিচ্ছেদের পর তাদের ব্যক্তিগত সম্পর্কও ঠেকেছিল তলানিতে। ব্যক্তিগত ভিডিও ফাঁস দীর্ঘদিন কথা বন্ধ সময়ের সঙ্গে বদলেছে সমীকরণ। 

‘উড়তাপাঞ্জাব’ ছবিতে দু’জনে একসঙ্গে কাজও করেছেন। সাংসারিক জীবনেও খুশি তারা। ২০১২ সালে ছোটে নবাব সইফ আলি খানের সঙ্গে বিয়ে হয় কারিনার।  ২০১৫ সালে শাহিদ গাঁটছড়া বাঁধেন মীরা রাজপুতের সঙ্গে।

ডেইলি বাংলাদেশ/টিএএস