.ঢাকা, মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯,   চৈত্র ১১ ১৪২৫,   ১৯ রজব ১৪৪০

কৃষি ব্যাংক স্থানান্তর না করতে মানববন্ধন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১১:৪২ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৪২ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরের রায়পুর মিতালী বাজার কৃষি ব্যাংক শাখা স্থানান্তরের সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন করেছেন গ্রাহকরা।

সোমবার ওই ব্যাংকের সামনের সড়কে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে দক্ষিণ চর আবাবিল ইউপি চেয়ারম্যান মো. নাছির উদ্দিন ব্যাপারী বলেন, ব্যাংকে এলাকার মানুষের কোটি কোটি টাকা ফিক্সড ডিপোজিট আছে। ব্যাংক পরিচালনায় ব্যর্থতার দায় উধ্বর্তন কর্তৃপক্ষ তদন্ত করে স্থানান্তরের সিদ্ধান্ত নিলে মেনে নেয়া যেত। কিন্তু গ্রাহকদের না জানিয়ে শাখা স্থানান্তর করা ঠিক হবে না। শাখাটি স্থানান্তর হলে গ্রাহকরা চরম দুর্ভোগে পড়বে।

ব্যবসায়ী আব্দুর রহিম বলেন, দেশ ডিজিটাল হলেও এ কৃষি ব্যাংকে অনলাইন ব্যাংকিং চালু না থাকায় বহু গ্রহক হারাচ্ছে। এতে ব্যাংক লোকসানের বড় একটি কারণ। সমস্যার সমাধান না করে ইচ্ছেমত কর্মকর্তা ব্যাংক স্থানান্তরের ভুল সিদ্ধান্ত নিচ্ছেন।

কৃষি ব্যাংক মিতালী বাজার শাখার শাখা ব্যবস্থাপক টিপু সুলতান বলেন, বাংলাদেশ ব্যাংক ও কৃষি ব্যাংকের হেড অফিসের লিখিত আদেশে শাখাটি স্থানান্তরে নির্দেশ পেয়েছি। এটাকে ব্যবসায়ীক জোন হায়দগঞ্জ এলাকায় স্থানান্তর করা হবে। এক যুগ পার হলেও ব্যাংকে কোন ডিপোজিট নেই। ব্যাংকটি দিন দিন স্থবিরতা ও বড় অংকের লোকসানে পড়ছে

মানবন্ধনে বক্তব্য রাখেন চর আবাবিল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল সাজী, মিতালী বাজার মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. ফারুক অর রশিদ ও ইউপি সদস্য মো. তাজুল ইসলাম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ