Alexa ‘কুয়াশা’র ট্রেলারে তিশা-সুমনের রসায়ন

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

‘কুয়াশা’র ট্রেলারে তিশা-সুমনের রসায়ন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৩ ১১ মার্চ ২০১৯   আপডেট: ২০:২৬ ১১ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবার প্রকাশ্যে এলো জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও এবি এম সুমন অভিনীত ওয়েব সিরিজ সুমনের ‘কুয়াশা’র ট্রেলার। এটি নির্মাণ করেছে মোহাম্মাদ মোস্তাফা কামাল রাজ । ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা সহিদুজ্জামান সেলিমসহ আরো অনেকে। সোমবার লাইফ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ওয়েব সিরিজটির দেড় মিনিটের ট্রেলার।

ট্রেলারে শহীদুজ্জামান সেলিমের কণ্ঠ থেকে ভেসে উঠে, আমি জামশেদ, নিরিবিলি মানুষ, আমার কাজে কেউ বাধা দিলে আমি গণ্ডগোল করি। ভয়ংকর লুক নিয়ে একটা গাড়ি থেকে নেমে তিশার বাড়ির দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করলেন তিনি। আক্রমণই করলেন তিশার উপর।

ওয়েব সিরিজটিতে চিত্রনায়ক এ বি এম সুমন ও নুসরাত ইমরোজ তিশার রসায়নেরও বেশ আভাস মিলেছে। এতে তিশার চরিত্রের নাম রানি, আর সুমন অভিনয় করেছেন মুরাদের ভূমিকায়। গল্পে দুজনই জড়িয়ে পড়েন অপরাধ জগতের সঙ্গে। জামশেদের টাকা চুরি করে পালানোর পরিকল্পনা করে রানি ও মুরাদ। টাকা চুরি করে পালিয়ে তারা বিয়ে করবে বলে সিদ্ধান্ত নেয়। বাকিটা ওয়েব সিরিজেই দেখতে হবে।

প্রতিটি অপরাধের পেছনে অর্থ, ক্ষমতা কিংবা নারীর যোগসাজশ থাকে। ‘কুয়াশা’র গল্প সেই সূত্র ধরেই এগিয়েছে। এমনই গল্পে ওয়েব সিরিজটির চিত্রনাট্য তৈরি করেছেন মারুফ রেহমান। ইনোভেট সল্যুশনসের ব্যানারে ‘কুয়াশা’ নির্মিত হয়েছে। শিগগিরই এটি সিনেস্পট অরিজিনালে মুক্তি পাবে।

শুধু ‘কুয়াশা’ই নয় ‘সিনেস্পট অ্যাপ’টি দর্শকদের কথা ভেবে একের পর এক নির্মাণ করে যাচ্ছে ব্যায়বহুল ওয়েব সিরিজ। যার ধারাবাহিকতায় অতি শিগগিরই আসছে অনন্য মামুন পরিচালিত  ‘জার্নি’ ও ‘ধোঁকা ও সৈকত নাসির পরিচালিত ’ব্যাড বয়েজ’ ও ‘ট্যাপর্ড’ ওয়েব সিরিজ।

‘সিনেস্পট’ এর ওয়েব সিরিজগুলো দেখতে হলে গুগোল প্লে-স্টোর থেকে Cinespot App ডাউনলোড করতে হবে। অথবা রবি ও এয়ারটেল গ্রাহকদের  Cinespot.mobi এর ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর