কুড়িগ্রাম-২ আসনে দুই কর্মকর্তার মনোনয়ন বৈধ

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

কুড়িগ্রাম-২ আসনে দুই কর্মকর্তার মনোনয়ন বৈধ

কুড়িগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৩৬ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:২৫ ৬ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুড়িগ্রাম-২ আসনে একাদশ সংসদ নির্বাচনে সাবেক দুই সেনা কর্মকর্তার মনোনয়ন বৈধ হয়েছে। তারা হচ্ছেন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমসা আমিন ও বিমান বাংলাদেশ এর সাবেক পরিচালক মেজর আব্দুস সালাম (অব.)।

তারা দুজন কুড়িগ্রাম-২ আসনে গণফোরামের মনোনয়ন ডিসি ও রিটার্নিং অফিসার সুলতানা পারভীনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। রোববার যাচাই বাছাইয়ে তাদের দুজনের মনোনয়ন বৈধ হয়।

ডিসি ও রিটার্নিং অফিসার সুলতানা পারভীন সাবেক দুই সেনা কর্মকর্তার মনোনয়ন বৈধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল আমসা আমিন আওয়ামী লীগ থেকে এবং  মেজর আব্দুস সালাম (অব.) জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃত্ব থেকে গণফোরামে যোগ দেন। 

সৎ ও দেশপ্রেমত্ববোধে জাগ্রত এই দুই ব্যাক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ দেখায় এখানকার ভোটারদের মাঝে এই আলোচনা শুরু হয়েছে। তারা দুজনেই এখানকার ভোটারদের মাঝে যোগ্য প্রার্থীর দাবিদার। এই দুই হেভিওয়েট প্রার্থী একটি আসনে গণফোরামের মনোনয়ন দাখিল করায় তাদের ভাগ্য এখন অনেকটা জাতীয় ঐক্যফ্রন্টের উপর নির্ভর করছে। কারণ-কুড়িগ্রাম-২ আসনটি গুরুত্বপূর্ণ আসন হওয়ায় এখানে ঐক্যফ্রন্ট থেকেই এই আসনে চূড়ান্ত প্রার্থী নির্বাচন করার জন্য ঘোষণা আসতে পারে। 

ঐক্যফ্রন্ট অবসরপ্রাপ্ত দুই মেজরের একজনকে চূড়ান্তভাবে পছন্দ করলেই একজনের ভাগ্য খুলে যাবে।নতুবা কুড়িগ্রাম-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হবে বিএনপির একক প্রার্থী সোহেল হোসনাইন কাযকোবাদ অথবা আবুবকর সিদ্দিক থাকবেন।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics