Alexa কুষ্টিয়ায় হাসিব ড্রীম স্কুল কলেজের পুরস্কার প্রদান

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

কুষ্টিয়ায় হাসিব ড্রীম স্কুল কলেজের পুরস্কার প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:১৭ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:১৭ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুষ্টিয়ার ‌‘হাসিব ড্রীম স্কুল কলেজ’ এর পরীক্ষার বার্ষিক ফলাফল ও পুরস্কার বৃহস্পতিবার সকালে প্রদান করা হয়েছে।

বিআরবি গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কিয়াম ছিরাতুন্নেছা ট্রাষ্ট কর্তৃক পরিচালিত হাসিব ড্রীম স্কুল কলেজের সভাপতি অধ্যক্ষ মেজর মো. নূরুল আমিন হেলাল (অব) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাসিব ড্রীম স্কুল কলেজ পরিচালনা কমিটির সহ-সভাপতি এমআরএস ইন্ড্রাষ্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শামসুর রহমান।

প্রধান অতিথির বক্তৃতায় বিআরবি গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সিআইপি মো. মজিবর রহমান বলেছেন, ব্যবসার পাশাপাশি দেশ ও রাষ্ট্রের কল্যাণে ভালো কিছু কাজ করে যেতে চাই। কুষ্টিয়াবাসী যাতে কাঙ্খিত সেবা পেতে পারে সেজন্য হাসিব ড্রীম স্কুল কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। এ অঞ্চলের মানুষ যাতে হাতের নাগালের মধ্যে চিকিৎসা সেবা পেতে পারে সেজন্য বিশ্বমানের হাসপাতাল নির্মাণ করা হচ্ছে। আমাদের প্রত্যেকেরই উচিত মহান আল্লাহ তালার সন্তুষ্টি অর্জনের জন্য কাজ করা। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়েই বিআরবি গ্রুপ পথ চলতে চাই।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের শিক্ষক হাফেজ মাওলানা মো. মাকছেদুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসিব ড্রীম স্কুল কলেজের ভাইস প্রিন্সিপাল মো. হাবিবুর রহমান।

ডেইলি বাংলাদেশ/এমকে