কুমেক হাসপাতালে আরো চারজনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১২ সফর ১৪৪২

কুমেক হাসপাতালে আরো চারজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৩ ৫ আগস্ট ২০২০  

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনা পজিটিভ এবং বাকি তিনজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

এই চারজনের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী। এ নিয়ে হাসপাতালে ৬২ দিনে ২৯৮ জন মারা গেছেন। হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার উপসর্গ শ্বাসকষ্ট, জ্বর ও সর্দি নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৪৫ মিনিটে মারা গেছেন কুমিল্লা নগরীর নুরপুর এলাকার এক বৃদ্ধা। রাত সাড়ে ১২টায় মারা যান নোয়াখালীর সেনবাগ উপজেলার বিষ্ণুপুর এলাকার ৪০ বছরের এক ব্যক্তি। রাত ১১টা ৪০ মিনিটে মারা যান মুরাদনগর উপজেলার মাধবপুর এলাকার এক বৃদ্ধা। আর রাত সোয়া ৮টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার বালুধূম এলাকার এক বৃদ্ধ করোনা রোগী মারা যান।

হাসপাতালের সহকারী সার্জন মারজানা আক্তার বলেন, বর্তমানে এই হাসপাতালে ভর্তি আছেন ১২৫ জন। এরমধ্যে পুরুষ ৯১ জন ও নারী ৩৪ জন। করোনা রোগী ৫৩ জনের মধ্যে ৩৫ জনই পুরুষ।

গত ৩ জুন হাসপাতালটি চালু হয়। ৪ জুন থেকে হাসপাতাল কর্তৃপক্ষ মারা যাওয়া ব্যক্তিদের তথ্য প্রকাশ করে আসছে। ২৭ জুলাই ছাড়া প্রতিদিনই এই হাসপাতালে কেউ না কেউ মারা গেছেন।

ডা. মো. মুজিবুর রহমান বলেন, মৃত্যুর সংখ্যা কিছুটা কমে আসছে। তবে উপসর্গ ও করোনা সংক্রমিত হয়ে প্রতিদিনই নতুন নতুন রোগী ভর্তি হচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম